নোয়াখালীর গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা নিহত

মঙ্গলবার, ৩০ মে ২০২৩ | ৩:০৪ অপরাহ্ণ

নোয়াখালীর গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা নিহত
নোয়াখালীর গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা নিহত
apps

নোয়াখালীর সদর উপজেলায় সালিশ থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা মারা গেছেন। মঙ্গলবার (৩০ মে) সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (২৯ মে) রাত পৌনে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার (২৫ মে) রাত পৌনে ৯টায় উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সংলগ্ন রাস্তায় একদল দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়।

নিহত ব্যক্তির নাম মো. দুলাল (৪৭)। তিনি আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও বর্তমান কমিটির সদস্য ছিলেন। এ ছাড়াও তিনি আন্ডারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য।

জানা যায়, দুলাল বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় আন্ডারচর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জসিমের বাড়িতে একটি সালিশ করতে যান। সালিশ শেষে একই দিন রাতে দুলাল ও হাসানসহ তিনজন মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে পথে তাদের মোটরসাইকেলটি বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় দুটি গুলি দুলালের পিঠের বাম পাশে ও ডান হাতে বিদ্ধ হয়। গুলি লাগে হাসানের গায়েও। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানো হয়। সোমবার রাত পৌনে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, সোমবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুলাল মারা গেছেন। দুলালের ওপর হামলার ঘটনায় তার মা নুরুন নেছা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি এখন হত্যা মামলা হিসেবে নেওয়া হবে। এ ঘটনায় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

Development by: webnewsdesign.com