নেত্রকোনা বারহাট্টায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ | ৬:১৬ অপরাহ্ণ

নেত্রকোনা বারহাট্টায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণকারীদের বিচারের দাবীতে মানববন্ধন
apps
নেত্রকোনার বারহাট্টায় বাড়ী থেকে তুলে নিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে মুজাহিদ ইসলাম (২৩) নামে এক যুবক। গত রোববার ধর্ষকের মাতা বারহাট্টা থানায় অভিযোগের প্রেক্ষিতে সকাল ৯টার দিকে উপজেলার অতিথপুর বাজারে কম্পিউটার দোকান থেকে তাকে আটক করা হয়।
এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বেলা ১টায় উপজেলার সিংধা ইউনিয়ন থেকে প্রায় ৩০০ বিক্ষোভকারী বিক্ষোভ মিছিলটি নিয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বারহাট্টা প্রেস ক্লাবের সামনে গিয়ে মানববন্ধন করেন।
মানববন্ধন চলাকালে ধর্ষিতা ইমু আক্তারের মা বলেন- আমার মেয়ে ও ৬ বছরের ছোট ছেলেকে নিয়ে শনিবার রাতে বাড়ীতে ঘুমিয়েছিলাম। অভিযুক্ত মোজাহিদ মাঝ রাতে অভিনব কায়দায় বাহির থেকে ঘরের দরজা খুলে কোন এক সময় মেয়েকে তুলে নিয়ে যায়। আমি রাত ৩ তিনটার দিকে প্রকৃতির ডাকে উঠলে ঘরের দরজা খোলা পাই। এ সময় মেয়েকে না পেয়ে পরিবারের অন্য সদস্যদের বিষয়টি অবগত করি।
অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে ভোর ৫টার দিকে অতিথপুর রেলস্টেশনের কাছে একটি বিল থেকে বিবস্ত্র অবস্থায় মেয়েকে পাই। আমি আমার মেয়ের ধর্ষণকারীদের ফাঁসি চাই।
সিংধা ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার সন্ধ্যা রানী বলেন, প্রায় প্রায়ই আমাদের ইউনিয়নে এরকম ধর্ষণের মত ঘটনা ঘটে। কিন্তু এর উপযুক্ত বিচার আমরা পাইনা। আজ শিশু ইমু আক্তারের ধর্ষণকারীদের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ঘটে যাওয়া ধর্ষণের সুষ্ঠু বিচার দাবি করি।
পরে বিক্ষোভ মিছিলটি মানববন্ধন শেষে বারহাট্টা উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে মাধ্যম করে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর একটি অভিযোগপত্র উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোরশেদের বরাবর দাখিল করেন।
দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-১৮

Development by: webnewsdesign.com