নেত্রকোনায় সড়ক দুঘর্টনায় সুনামগঞ্জের ৩ জন নিহত    

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | ২:৩২ অপরাহ্ণ

নেত্রকোনায় সড়ক দুঘর্টনায় সুনামগঞ্জের ৩ জন নিহত    
apps

নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পাশে দাঁড়ানো ট্রাকে মাছবাহী পিকআপভ্যানের ধাক্কায় পিকআপের চালকসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোরের দিকে ওই সড়কের নেত্রকোনার সদর উপজেলায় চল্লিশা ইউনিয়নের বাগড়া নাম স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের সবুজ মিয়ার ছেলে মাছ ব্যবসায়ী রনি মিয়া (২০), তার চাচাতো ভাই জনি মিয়া (১৪); একই এলাকার শফিকুল ইসলামের ছেলে। পিকআপভ্যান চালক আবু চানের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোররাত সাড়ে ৩টার দিকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে পিকআপ ভ্যানটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের বাগড়া এলাকায় পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে সজোরে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া মারা যান। গুরুতর আহত হন পিকআপের চালক আবুচানসহ দুইজন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আবুচানের মৃত্যু হয়। আহত অপরজনকে পরে ঢাকায় পাঠানো হয়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, নিহত দুইজনের লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে ও আরেকজনের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Development by: webnewsdesign.com