নীলফামারী সোনারায় ইউনিয়নে নতুন ভাতা ভোগীদের নাম অন্তর্ভুক্ত করন ও বাছাই

মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি ২০২০ | ৫:৩৩ অপরাহ্ণ

নীলফামারী সোনারায় ইউনিয়নে নতুন ভাতা ভোগীদের নাম অন্তর্ভুক্ত করন ও বাছাই
apps

নীলফামারী সদর উপজেলার ১১ নং সোনারায় ইউনিয়নে উন্মুক্ত পদ্ধতিতে নতুন ভাতা ভোগীদের নাম অন্তর্ভুক্ত করন ও বাছাই করা হয়েছে।অদ্য ১১/০২/২০২০ইং তারিখ মঙ্গলবার সকাল ৯.৩০ মিনিট থেকে সারাদিন ব্যাপি উন্মুক্ত পদ্ধতিতে নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়ন পরিষদের উন্মুক্ত পদ্ধতিতে নতুন ভাতা ভোগীদের নাম অন্তর্ভুক্ত করন ও বাছাই করা হয়।

সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা এবং অসচ্ছল প্রতিবন্ধীদের উন্মুক্ত পদ্ধতিতে ভাতা ভোগীর নাম অন্তর্ভুক্ত করন ও বাছাই করা হয় । নীলফামারী সদর উপজেলার সুযোগ্য সমাজসেবার কর্মকর্তা মোঃ গোলাম রব্বানী উন্মুক্ত পদ্ধতিতে ভাতা ভোগীদের নাম বাছাই করেন। উক্ত সকল কার্যক্রম পরিচালনা করেন, নীলফামারী সদর উপজেলার সমাজসেবা কার্যালয়। এসময় উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল।

নীলফামারী সদর উপজেলার সমাজসেবা সূত্রে জানা যায়, সোনারায় ইউনিয়ন এ বছর সর্বপ্রথম উন্মুক্ত পদ্ধতিতে নতুন ভাতা ভোগীদের নাম অন্তর্ভুক্ত করন ও বাছাই করা হয়।উন্মুক্ত পদ্ধতিতে নতুন ভাতা ভোগীদের নাম অন্তর্ভুক্ত করন ও বাছাই করায়, নতুন ভাতা ভোগীদের সাথে কথা হলে তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই উন্মুক্ত পদ্ধতিতে নতুন ভাতার বাছাইয়ের ব্যবস্থা করার জন্য। উন্মুক্ত পদ্ধতিতে ভাতা বাছাই করাতে আমরা সবাই অাসতে পেরেছি এবং উপস্থিত সকলে সন্তোষ প্রকাশ করে।সমাজসেবা সূত্রে জানা যায়, গত ০৫/০২/২০২০ ইং তারিখ বুধবার চওড়া বড়গাছা ইউনিয়নের জন্য বয়স্ক ভাতার জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ৬৯জন, আবেদন করেছে ৩২৬ জন, বিধবা ভাতার জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ৬৬জন, আবেদন করেছে ৩০০ জন, প্রতিবন্ধী ভাতার জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ১০০ জন, আবেদন করেছে ১০৯জন।গত ০৬/০২/২০২০ ইং তারিখ বৃহস্পতিবার কুন্দপুকুর ইউনিয়নের বয়স্ক ভাতার জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ৮০জন, আবেদন করেছে ৫৭৫ জন, বিধবা ভাতার জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ৬৬জন, আবেদন করেছে ৩৬৫জন, প্রতিবন্ধী ভাতার জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ২০০ জন, আবেদন করেছে ১৪৯ জন।

Development by: webnewsdesign.com