নীলপুর বাজারে ডাচ বাংলা এজেন্ট ব্যাকিং শাখার উদ্বোধন

বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৫২ অপরাহ্ণ

নীলপুর বাজারে ডাচ বাংলা এজেন্ট ব্যাকিং শাখার উদ্বোধন
apps

সুনামগঞ্জ সদর উপজেলার নীলপুর বাজারে ডাচ বাংলা এজেন্ট ব্যাকিং শাখার উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে মোস্তাকিম টেলিকমে ডাচ বাংলা এজেন্ট ব্যাকিং এর উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

বীর মুক্তিযোদ্ধা ফজর আলীর সভাপত্বিতে ও আশরাফ আলীর সঞ্চালনায় উদ্বোধন পরবর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ।

 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান,জনাব এড. আবুল হোসেন, লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, ডাচ্ বাংলা ব্যাংক, এজেন্ট ব্যাংকি সুনামগঞ্জ শাখার এরিয়া ম্যানেজার জনাব সাবদর আলী, । আরো উপস্থিত ছিলেন, জাতিয় পাটি নেতা রকিব মিয়া তালুকদার, নূর“ল ইসলাম বজলু, মো: আনোয়ার হোসেন, শহিনুর মিয়া, সুহেল মিয়া, শহিবুর মিয়া, নিজাম উদ্দিন, দিলুয়ার হোসেন,সায়েক হক, জামিল হাসান, রাজিব ইসলাম, আজিজুল হক, মহিনুর মিয়া, আতিকুর রহমান, আব্দুল আলীম,মামুন আহমদ, শাহ তোফায়েল আহমদ, মহসিন আলম, মিঠুন মাহবুব, শরিফ আহমদ, রেজাউল করিম ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর সেবাসমুহ- এই শাখায় ডাচ্ বাংলা ব্যাংকের বাংলাদেশের সকল শাখার যে কোন একাউন্টের টাকা জমা ও উত্তোলন করা যায়।

সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা সম্পূর্ণ ফ্রি, একাউন্ট খুললেই এ,টিএম কার্ড ফ্রি, বেতন/ ভাতা ও বিল প্রদান করা হয়, ডিপিএস খোলার সুবিধা,অলাইনের মাধ্যমে টাকা জমা ও উত্তোলন সুবিধা,ডাচ্ বাংলা ব্যাংকের সকল শাখায় ফাস্টট্রাক ও এ.টিএম বুথে টাকা জমা ও উত্তোলনের সুবিধা, এজেন্ট ব্যাংকিং শাখার একাউন্টে নিদিষ্ট এক্সচেঞ্জ এ মাধ্যমের বিদেশ থেকে টাকা পাঠালেই পাবেন তাৎক্ষণিক ২% বোনাস,বিদেশ থেকে পিন কোডের মাধ্যমে পাঠানো টাকা উত্তোলনের সুবিধা, হাতের ফিঙ্গার প্রিন্ট এর মাধ্যমের সকল লেনদেন সম্পন্ন হয়, তাই ইহা ১০০% নিরাপদ,এজেন্ট একাউন্টের কোন বাৎসরিক চার্জ নেই।

Development by: webnewsdesign.com