নিযাচা’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন মৌলভীবাজারের রুহুল আলম রনি

বুধবার, ০৭ জুন ২০২৩ | ৮:২৪ অপরাহ্ণ

নিযাচা’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন মৌলভীবাজারের রুহুল আলম রনি
নিযাচা'র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন মৌলভীবাজারের রুহুল আলম রনি
apps

নিরাপদ যানবাহন চাই নিযাচা ফাউন্ডেশনের মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আলম রনি-কে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক নিযাচা’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ৫ জুন ২০২৩ খ্রি. তারিখ হতে নিযাচা’র সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষে অন্তর্ভুক্ত করা হয় ।

নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আলম রনি জানান, আমাকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক করায় নিযাচা’র উপদেষ্টা কমিটি, কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সহ সকলকে অশেষ ধন্যবাদ জানাই। সাংগঠনিক গতিশীলতার লক্ষ্যে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি তা যথাযথ পালন করা চেষ্টা করবো।

উল্লেখ্য, নিরাপদ যানবাহন চাই (নিযাচা) একটি অলাভজনক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা। তৃণমূল পর্যায় থেকে সারাদেশে নিরাপদ যানবাহন নিশ্চিত করার জন্য ‘‘নিরাপদ যানবাহন নিশ্চিত করা আমাদের কর্তব্য’’ এই বার্তা নিয়ে ২০১৯ সালের ১ জানুয়ারি থেকে কাজ শুরু করে নিরাপদ যানবাহন চাই (নিযাচা)।

নিরাপদ যানবাহন বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কর্মশালা, সমাবেশ, প্রচার, প্রশিক্ষণ, লিফলেট, পোস্টার, ফেস্টুন, প্লেকার্ডের মাধ্যমে সচেতনতা সৃষ্টি, পথচারি ও যানবাহন চালকদেরকে সচেতন করে তোলার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা, মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট পরিধানে সচেনতা সৃষ্টি, শিক্ষিত নতুন চালক তৈরি করা ছাড়াও, কেন্দ্রীয় নির্দেশানুযায়ী ফুটওভার ব্রিজ/আন্ডারপাস, জেব্রা ক্রসিং এবং অন্যান্য নিয়মকানুন মানতে পথচারীদের সচেতন করে তুলতে কাজ করে যাচ্ছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত রেজিষ্টার অফ জয়েন স্টক কোম্পানী এন্ড বাংলাদেশ থেকে (এস-১৩৭৮১/২০২২) নিবন্ধন পায় সংগঠনটি।

Development by: webnewsdesign.com