নিজের গায়ে আগুন দেওয়া ব্যবসায়ী মারা গেছেন।

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২ | ১০:১৫ পূর্বাহ্ণ

নিজের গায়ে আগুন দেওয়া ব্যবসায়ী মারা গেছেন।
apps

আজ মঙ্গলবার সকাল সোয়া ছয়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনিসুর।সংবাদ মাধ্যমেক এই তথ্য জানিয়েছেন ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন।

সামন্ত লাল সেন বলেন, আনিসুর লাইফ সাপোর্টে ছিলেন। তাঁর শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।গতকাল সোমবার বিকেল পাঁচটার দিকে জাতীয় প্রেসক্লাব এলাকায় নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন আনিসুর।

গুরুতর দগ্ধ অবস্থায় আনিসুরকে উদ্ধার করে শাহবাগ থানার পুলিশ। তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।পাওনা টাকা না পেয়ে আনিসুর গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে তাঁর এক বন্ধু জানান।

আনিসুরের বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলায়। তিনি ঠিকাদারির ব্যবসা করতেন বলে জানা গেছে।আনিসুর কুষ্টিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি ১৯৯৩ সালে জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। এ ছাড়া তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য।

মো. আলী নামের আনিসুরের এক বন্ধু সংবাদ মাধ্যমেক বলেন, হেনোলাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পান তিনি (আনিসুর)। কিন্তু কোম্পানিটি পাওনা টাকা দিচ্ছিল না। এ নিয়ে আগে মানববন্ধন করেছেন তিনি। কিন্তু কোনো লাভ হয়নি। তারপরই তিনি গায়ে আগুন দেন।

হেনোলাক্স কর্তৃপক্ষের বক্তব্য জানতে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়।

Development by: webnewsdesign.com