নিখোঁজের ৮ দিন পর মাছের ঘের থেকে যুবকের লাশ উদ্ধার

রবিবার, ০৩ জানুয়ারি ২০২১ | ৪:৪০ অপরাহ্ণ

নিখোঁজের ৮ দিন পর মাছের ঘের থেকে যুবকের লাশ উদ্ধার
apps

নিখোঁজের আটদিন পর সাতক্ষীরার সদরের গোদাঘাটা গ্রামের একটি মাছের ঘের থেকে রিংকু মল্লিক (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের মজুমদারের খালের পাশের একটি মাছের ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া মল্লিক নাহিদ আরাফাত রিংকু জাতীয় নিরাপত্তা গোয়েন্দা বিভাগের অবসরপ্রাপ্ত আ. জব্বার মল্লিকের ছেলে। তিনি মানসিক রোগী ছিলেন।

পুলিশ জানায়, গত ২৭ ডিসেম্বর রাতে নিখোঁজ হয় রিংকু। পরিবারসহ এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ২৯ ডিসেম্বর সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা। রোববার নিখোঁজের আটদিন পর মাছের ঘেরে তার লাশ পাওয়া যায়।

পরিবারের অভিযোগ, সম্প্রতি হত্যার হুমকিদাতা দুই যুবক তাদের রাতে চলাচলের প্রতিবন্ধক হিসেবে তাকে হত্যা করতে পারে। নিরীহ কাউকে হয়রানি না করে এ হত্যাকাণ্ডের সঠিক তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রতিবেশী ও পরিবারের সদস্যরা।

সাতক্ষীরা সদর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, রোববার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কীভাবে মৃত্যু হয়েছে তার কারণ খতিয়ে দেখছে পুলিশ। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিহতের বাবা আ. জব্বার বাদী হয়ে হত্যার হুমকিদাতা দুইজনকে আসামি করে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

Development by: webnewsdesign.com