নিখোঁজের ২৬ দিনপর ঢাকার পল্লবী থেকে দুই মেয়ে শিশু উদ্ধার

সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১ | ৫:৪০ অপরাহ্ণ

নিখোঁজের ২৬ দিনপর ঢাকার পল্লবী থেকে দুই মেয়ে শিশু উদ্ধার
apps

ছবি তোলার কথা বলে বাড়ি থেকে বের হয়ে হিলি বাজার থেকে নিখোঁজের ২৬ দিনপর ঢাকার পল্লবী থেকে সনাতন ধর্মাবলম্বীর দুই মেয়ে শিশুকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।

রবিবার(১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঢাকার পল্লবী থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া দুই মেয়ে শিশু হলো উপজেলার গোহাড়া গ্রামের পরিমলের মেয়ে সুপ্রিতি রায় (১৫) এবং সিংড়াপাড়া গ্রামের আশুতোষের মেয়ে প্রিয়া সরকার (১৬)।

সন্ধ্যা সাড়ে ৭ টায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার পুলিশ পরদির্শক ওসি (তদন্ত) এসএম মোস্তাফিজুর রহমান।

তিনি আরো বলেন, গত ১৬ই আগষ্ট বিকেলে বাড়ি থেকে হিলি বাজারে ছবি তোলার উদ্দেশ্য বের হয় ওই দুজন। পরে তারা আর বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুঁজি পর ১৮ আগস্ট দুই পরিবারের সদস্যরা থানায় এসে নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেন।

পরে বিষয়টি গুরুত্ব দিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হাকিমপুর থানা পুলিশের এসআই বেলাল হোসেন, এএসআই জুয়েল রানাসহ পুলিশের চৌকস একটি টিম ২৬ দিনপর ঢাকার পল্লবী থেকে ওই দুই শিশুকে উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধার হওয়া শিশুদের হাকিমপুর থানায় নিয়ে আসার পর অভিভাবকদের কাছে হস্তান্তর করা হবে। পারিবারিক কোন বিষয় নিয়ে অভিমান করে, তারা নিজের থেকে আত্নগোপন করে ছিলো বলে প্রাথমিক অবস্থায় পুলিশ ধারণা করছে বলে জানান তিনি।

Development by: webnewsdesign.com