মৌলভীবাজারে

নারী পুলিশ ব্যারাক ভবনের শুভ উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

শনিবার, ৩০ জুলাই ২০২২ | ১০:৫৬ পূর্বাহ্ণ

নারী পুলিশ ব্যারাক ভবনের শুভ উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী
apps

বৃহস্পতিবার ২৮ জুলাই বেলা ১২টা ৩০ মিনিটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান, এম.পি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে শ্রীমঙ্গল থানার হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ-এর হেলিপ্যাডে অবতরণ করলে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) স্বরাষ্ট্র মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় পুলিশ সুপার সিলেট, পুলিশ সুপার হবিগঞ্জ, পুলিশ সুপার রেলওয়ে, পুলিশ সুপার হাইওয়ে ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।শুভেচ্ছা গ্রহণ শেষে স্বরাষ্ট্রমন্ত্রী শ্রীমঙ্গল উপজেলার অলিলা ওপালওয়্যার ইন্ডাস্ট্রি লিমিটেড এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।ভিত্তি প্রস্তর স্থাপন শেষে বিকাল ৩টা ৩০ মিনিটে মন্ত্রী মৌলভীবাজার পুলিশ লাইন্সে নবনির্মিত নারী পুলিশ ব্যারাক ভবনের শুভ উদ্বোধন করেন। এসময় সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ,( পিপিএম) উপস্থিত ছিলেন।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী মৌলভীবাজার পুলিশ লাইন্সের ড্রীলশেডে জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে মৌলভীবাজার জেলার বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকতা, বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এম.পি । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ ও সংরক্ষিত নারী আসন এর সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ।

মত বিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম। ডিআইজি তাঁর স্বাগত বক্তব্যে পুলিশের কল্যাণে বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি এবং পুলিশের কাজের পরিবেশ উন্নয়নের মাধ্যমে পুলিশকে আরো জনকল্যাণমুখী করার জন্য কিছু প্রস্তাবনা তুলে ধরেন।প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এম.পি সন্ত্রাস, জঙ্গীবাদ, ধর্মীয় উগ্রবাদ ও মাদক নির্মূলে বাংলাদেশ পুলিশের ভূয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। উন্নয়নের এ অগ্রযাত্রায় পুলিশ কৃতিত্বপূর্ণ অবদান রাখছে। বর্তমান সরকারও পুলিশের বিভিন্ন সুযোগ সুবিধা ও উন্নত জীবনমান নিশ্চিতে কাজ করছে। দেশের জরাজীর্ণ থানা ভবন ও পুলিশ ব্যারাকের আধুনিকায়নে বর্তমান সরকার আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে।পরে মতবিনিময় সভার সভাপতি পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মৌলভীবাজার জেলার জনমানুষের সুরক্ষায় জেলা পুলিশের বিভিন্ন কর্মকাণ্ড মন্ত্রীর সামনে তুলে ধরেন। এসময় জেলা পুলিশ মৌলভীবাজারের পক্ষ থেকে পুলিশ সুপার স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে একটি সুদৃশ্য নৌকার রেপ্লিকা তুলে দেন।

Development by: webnewsdesign.com