নারীসহ ৩ গরুচোর আটক

সোমবার, ১০ ফেব্রুয়ারি ২০২০ | ২:০৯ অপরাহ্ণ

নারীসহ ৩ গরুচোর আটক
apps

ময়মনসিংহের গফরগাঁওয়ে চুরি করা দুটি গরু পিকআপে করে নিয়ে যাওয়ার সময় নারী গরু চোরসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। পরে তাদের আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটে গতকাল রবিবার বিকালে পাগলা থানাধিন খুরশিদ মহল গ্রামে। আজ সোমবার গরু চুরি মামলায় তাদের আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার ( ৯ ফেব্রুয়ারি ) বিকালে গরু চুরি করে উপজেলার পাগলা থানাধিন খুরশিদ মহল গ্রামের উজান ভাটি সুপার মার্কেটের সামনে থেকে পিকআপ ট্রাকযোগে নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয় জনতা তিনজনকে আটক করেন। আটককৃত তিনজন হলো পাকুন্দিয়া থানার দগদগা গ্রামের নূরুল ইসলামের মেয়ে শিমু আক্তার (২২), করিমগঞ্জ থানার সিদ্ধা চাঁনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে রিমেল (২২) ও ভোলা জেলার চরফেশন থানার উছমানগঞ্জ গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে পিকআপ চালক শরিফ(১৮)।

খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে এলে আটককৃতদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ সময় পুলিশ চুরি করা একটি বকনা গরু, একটি গাভী গরু ও চোরাই কাজে ব্যবহৃত পিকআপ জব্দ করে থানায় নিয়ে যায়।

 

 

 

 

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান বলেন, আটককৃতদের বিরুদ্ধে গরু চুরি মামলা দিয়ে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উদ্ধার করা গরু আদালতের অনুমতি সাপেক্ষে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হবে।

Development by: webnewsdesign.com