নারায়ণগঞ্জে মাদক ব্যবসার জেরে গোলাগুলি, আহত ২০

বুধবার, ১০ মে ২০২৩ | ৭:২১ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে মাদক ব্যবসার জেরে গোলাগুলি, আহত ২০
নারায়ণগঞ্জে মাদক ব্যবসার জেরে গোলাগুলি, আহত ২০
apps

মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় দুগ্রুপের গোলাগুলির ঘটনা ঘটেছে। সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সৈয়দ মিয়া চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার ২নং ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে।

পুলিশ জানায়, চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার মাদক ব্যবসা থেকে শুরু করে নানা অপরাধের নিয়ন্ত্রণ নিয়ে বুধবার দুপুর পৌনে ৩টার দিকে হঠাৎ করে দুই গ্রুপের মাঝে সংঘর্ষ বাধে। উভয় গ্রুপের সন্ত্রাসীরা লাইফ জ্যাকেট, হেলমেট পরে পিস্তল ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় উভয় গ্রুপের বেশ কয়েকজন এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। সংঘর্ষে এলাকাবাসী ও পথচারীসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন বলে সংবাদ পাওয়া গেছে।

এ সময় গুলিবর্ষণকালে সৈয়দ মিয়া নামে এক দিনমজুর গুলিবিদ্ধ হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষু অবস্থায় ভর্তি করা হয়। েরূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় অভিযান চালাচ্ছেন। গুরুতর আহত সৈয়দ মিয়া নামে এক দিনমজুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Development by: webnewsdesign.com