নাগরপুরে ৯০ পিচ ইয়াবাসহ আটক-৩

সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১ | ৩:২২ অপরাহ্ণ

নাগরপুরে ৯০ পিচ ইয়াবাসহ আটক-৩
ফাইল ছবি
apps

টাংগাইলের নাগরপুরে ৩ মাদক ব্যবসায়ীকে ৯০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার(১২ সেপ্টেম্বর), দিবাগত রাতে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুনের নির্দেশনায় এসআই শ্রীজীব অধিকারী,এএসআই রাসেল,এএসআই আতিক, এএসআই জহির সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বেকড়া ইউনিয়নের কোনাবাড়ি গ্রাম থেকে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- কোনড়া গ্রামের মৃত পরশ আলীর ছেলে মোঃ সেতাব আলী (৩৫),বেকড়া ( বিলপাড়া) গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ নাজমুল ইসলাম (২৩), দুয়াজানী দক্ষিণ পাড়া গ্রামের মৃত ইমান আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (৪০)। এ সময় তাদের কাছ থেকে ৯০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

পরে আসামীদের বিরুদ্ধে নাগরপুর থানার মামলা করা হয়। মামলা নং-০৮, তারিখ- ১২/০৯/২০২১ খ্রিঃ ধারা-২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর ১০(ক) রুজু করে পরবর্তী কার্যক্রমের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করে থানা পুলিশ।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান,গোপন সংবাদের ভিত্তিতে রাতে বেকড়া থেকে ঐ ৩ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Development by: webnewsdesign.com