নাগরপুরে শিক্ষক দিবস ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে মতবিনিময়

বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২ | ৪:০৮ অপরাহ্ণ

নাগরপুরে শিক্ষক দিবস ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে মতবিনিময়
নাগরপুরে শিক্ষক দিবস ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে মতবিনিময়
apps

শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু এই পতিপাদ্য সামনে নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে শিক্ষক দিবস ২০২২ পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সহযোগিতায় নাগরপুর সরকারি কলেজ ,মহিলা অনার্স কলেজ, মাধ্যমিক স্কুল ও প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি পৃথক পৃথক র‌্যালী বের করে।

র‌্যালীটি সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হল রুমে মাধ্যমিক পর্যায়ে শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের সাথে মতবিনিময় এবং জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অশ্বেষণ -২০২২ পুরুস্কার বিতরন অনুষ্ঠানে মিলিত হন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

টাঙ্গাইল-৬(নাগরপুর-দেলদুয়ার ) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। উপজেলা নিবার্হী অফিসার ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে আরো উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন করীব, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, জেলা পরিষদের সদস্য মো. শহিদুল ইসলাম, নাগরপুর কারিগরি স্কুল ও কলেজের অধ্যক্ষ আতিকুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শাহিনুর ইসলাম,নাগরপুর মহিলা কলেজের অধ্যক্ষ মোঃআনিছুর রহমান, নাগরপুর থানার তদন্ত কর্মকর্তা মো. হাসান জাহিদ সরকার সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া মেধাবী ও দরিদ্র শিক্ষার্থী মাঝে বাইসাইকেল বিতরন এবং বিশেষ চাহিদা সম্পন্ন (শারীরিক প্রতিবন্ধী) শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরন করেন এমপি টিটু।

Development by: webnewsdesign.com