নাগরপুরে দ্রুততম সময়ে বৈদ্যুতিক খুঁটির সংস্করণ করালেন এমপি -টিটু

শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২ | ১২:৫৬ অপরাহ্ণ

নাগরপুরে দ্রুততম সময়ে বৈদ্যুতিক খুঁটির সংস্করণ করালেন এমপি -টিটু
নাগরপুরে দ্রুততম সময়ে বৈদ্যুতিক খুঁটির সংস্করণ করালেন এমপি -টিটু
apps

টাঙ্গাইলের নাগরপুরে আলোকদিয়া-নাগদা এলাকার সড়কের পাশে সরিষা ক্ষেতে প্রায় ৩ মাস যাবৎ একটি বৈদ্যুতিক খুঁটি ঝুকিপূর্ণ অবস্থায় পড়ে ছিল । এতে দুর্ঘটনা আতঙ্কে ছিল গ্রামবাসী।

বন্যার পানি নেমে যাওয়ার পর থেকে এখন পর্যন্ত প্রতিদিন শত মানুষের যাতায়াতের এই সড়ক সংলগ্ন স্থানে পড়ে থাকা বৈদ্যুতিক খুঁটি পুন:স্থাপনে কোনো উদ্যোগ নেয়নি নাগরপুর পল্লী বিদ্যুৎ প্রশাসন। সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কের পাশে পড়ে রয়েছে বৈদ্যুতিক খুঁটি এবং স্থানীয়রা বলছে বিদ্যুৎ সংযোগ চলমান রয়েছে৷ এছাড়াও জমির মালিক ঝুঁকি নিয়ে সরিষার চাষও করেছেন।

স্থানীয় বাসিন্দা রাজা মিয়া বলেন, বন্যার পানি উঠার পরপরই এই বৈদ্যুতিক খুঁটি পড়ে গেছে। সেই সময় নৌকা চলাচলে ব্যাপক অসুবিধা হয়েছে এবং বর্তমানে যাতায়াতে অসুবিধা হচ্ছে। আরেক বসিন্দা করিম জানায়, এখানে ছেলে মেয়েরা খেলাধুলা করে। যেকোনো সময় বড় দুর্ঘটনা ঘটতে পারে।

সংশ্লিষ্ট জমির মালিক আতাউর রহমান বলেন, আমার জমিতে ঝুকিপূর্ণ অবস্থায় প্রায় ৩ মাস যাবৎ বৈদ্যুতিক খুঁটি পড়ে আছে। কাছের বিদ্যুৎ সাব স্টেশনে জানিয়েছি৷ এছাড়াও নাগরপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে লিখিত আবেদন করেছি। এখনো কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২ অনলাইনে আমাদের সংবাদ নাগরপুর পেইজে ভিডিও ফুটেজ নিউজ আকারে প্রচার হলে,ছড়িয়ে পড়ে হৈচৈ নজরে আসে স্থানীয় সংসদ সদস্য (এমপি)আহসানুল ইসলাম টিটুর দ্রুত সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে থাকেন।

বিদ্যুতের খুঁটি সংস্করণের জন্য,টনক নড়ে নাগরপুর পল্লী বিদ্যুৎ প্রশাসনের
২৪ ঘন্টা পার না-হতেই দ্রুত সময়ে সংস্করণ করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন নাগরপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) ইঞ্জিনিয়ার মেশবাহুল হক মুঠোফোনে জানায়, বৈদ্যুতিক খুঁটি পুন:স্থাপন বিষয় অভিযোগ পেয়েছি মাননীয় এমপি টিটু মহোদয় এর দিকনির্দেশনায় আমরা দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে বৈদ্যুতিক খুঁটির সংস্করণ করি।

Development by: webnewsdesign.com