নাগরপুরে কনকনে ঠান্ডার মধ্যে ছিন্নমূল মানুষের মাঝে শীতবন্ত্র বিতরণ

বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২ | ১:১১ অপরাহ্ণ

নাগরপুরে কনকনে ঠান্ডার মধ্যে ছিন্নমূল মানুষের মাঝে শীতবন্ত্র বিতরণ
নাগরপুরে কনকনে ঠান্ডার মধ্যে ছিন্নমূল মানুষের মাঝে শীতবন্ত্র বিতরণ
apps

টাঙ্গাইলের নাগরপুরে কনকনে শীতের রাতে বিভিন্ন স্থানে আশ্রয় নেওয়া শীতার্ত ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান। মঙ্গলবার (২৭ডিসেম্বর) মধ্যরাতে শহরের বিভিন্ন জায়গায় শীতার্ত মানুষের জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার কম্বল বিতরণ করেন তিনি।

কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন অসহায় মানুষগুলো। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক ও সহকারী প্রোগ্রামার অফিসার মো. হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

ছিন্নমূল মানুষের সাথে আলাপকালে তারা বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন স্যার আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন। রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় ইউএনও স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ উনার ও প্রধানমন্ত্রীর মঙ্গল করবেন।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান বলেন, এই কনকনে শীতে কোনও দুঃস্থ মানুষ যেন সরকারের বরাদ্দকৃত শীতবস্ত্র থেকে বাদ না পড়ে।

প্রধানমন্ত্রীর দেয়া কম্বল নিয়ে প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে মানুষের পাশে দাঁড়াতে এ উদ্যোগ নেয়া হয়েছে। তিনি আরোও বলেন, সরকারের নির্দেশনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। সেই সাথে সমাজের বিত্তশালীদের অসহায় দরিদ্র মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান তিনি ।

Development by: webnewsdesign.com