নরসিংদী রেলওয়ে স্টেশনে এক তরুণীকে হেনস্তা,আসামির জামিন স্থগিত

সোমবার, ২২ আগস্ট ২০২২ | ২:০৩ অপরাহ্ণ

নরসিংদী রেলওয়ে স্টেশনে এক তরুণীকে হেনস্তা,আসামির জামিন স্থগিত
apps

আধুনিক পোশাক পরাকে কেন্দ্র করে নরসিংদী রেলওয়ে স্টেশনে এক তরুণীকে হেনস্তার ঘটনায় করা মামলায় আসামি শিলা আক্তার মার্জিয়াকে হাইকোর্টের দেয়া ৬ মাসের জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার জজ আদালত।রোববার (২১ আগস্ট) বিচারপতি এম. ইনায়েতুর রহিমের চেম্বার জজ আদালত এ আদেশ দেন। এর আগে হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ।আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন ও সহকারী অ্যাটর্নি জেনারেল এম সাইফুল আলম।

অন্যদিকে, মার্জিয়ার পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী জহুরুল ইসলাম ও আইনজীবী মো. কামাল হোসেন।এর আগে, গত ১৬ আগস্ট হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ শিলা আক্তার মার্জিয়াকে ছয় মাসের অন্তর্বর্তীকালীন জামিন দেন। সেদিন শুনানিতে রাষ্ট্রপক্ষের উদ্দেশে প্রশ্ন রেখে আদালত বলেন, সভ্য দেশে এমন পোশাক পরে রেলস্টেশনে যাওয়া যায় কি না?প্রসঙ্গত, গত ১৮ মে ভোর সাড়ে ৫টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই বন্ধুর সাথে যাওয়া এক তরুণী পরনে আধুনিক পোশাক পরায় হেনস্তার শিকার হন।

এ সময় কুরুচিপূর্ণ মন্তব্যের পাশাপাশি এক নারী ওই তরুণীর জামা ধরে টান দেন, ছবি তোলেন এবং গালাগালি করেন। যার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।এরপর সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে গত ২০ মে রাত ৯টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকা থেকে মো. ইসমাইল নামে একজনকে আটক করে পুলিশ। পরদিন শনিবার পুলিশের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।সবশেষ গত ২৯ মে নরসিংদীর শিবপুরের ইটাখোলা এলাকায় বোনের বাড়ি থেকে র‌্যাবের হাতে গ্রেফতার হন হেনস্তা ঘটনার মূল হোতা মার্জিয়া আক্তার ওরফে শিলা।

Development by: webnewsdesign.com