নরসিংদীর ভূইয়ম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত

শনিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২০ | ৫:৫৫ অপরাহ্ণ

নরসিংদীর ভূইয়ম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত
apps

নরসিংদীর আমদিয়ার ভূইয়ম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী ও ৪তলা বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্হরের শুভ উদ্বোধন আজ শনিবার [ ১৫ ফেব্রুয়ারী, ২০২০] দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নরসিংদী ২ নির্বাচনী এলেকা পলাশের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলিপ। বিশেষ অতিথি আসনে আরো উপস্হিত পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন জাবেদ, ঘোড়াশাল পৌরমেয়র আলহাজ্ব শরীফুল হক ও সাংবাদিক এস এম শফি।

 

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুল হোসেন এর সভাপতিত্বে আরো উপস্হিত ছিলেন আমদিয়া ইউনিয়ান চেয়ারম্যান নাজিমুদ্দিন ভূইয়া রিপন, অবিভাবকসহ নেতৃস্হানীয় ব্যাক্তিবর্গ ও বিদ্যালয়ের সহাস্রাধিক ছাত্রছাত্রীগন উপস্হিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ডাঃ আনোয়ারুল শরাফ খাঁন দিলীপ এমপি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম অগ্রগতি দ্রুত প্রতিটি দাপে এগিয়ে চলছে।

 

আমরা তারই পথ ধরে শিক্ষাখাতকে খুব গুরুত্ব বিবেচনায় কাজ করে যাচ্ছি। লেখাপড়ার মান বৃদ্ধিকল্পে প্রতিটি বিদ্যালয়ে নতুন ভবন তৈরী করার জন্য তৎপর আছি। ঠিক তেমনি জনগুরুত্বপূর্ণ প্রয়োজনীয় রাস্তাঘাটও আরো হবে। তিনি সকলকে দলীয় শূঙ্খলাবোধ মেনে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এখানে ক্রীড়া সমাপনী সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠানে খ্যাতনামা দেশবরণ্য শিল্পীবৃন্দ গান ও নাচ পরিবেশন করেন।

Development by: webnewsdesign.com