নরসিংদীতে এক যুবকের ছুরিকাঘাতে নিহত ২ আহত ১

বুধবার, ০৭ এপ্রিল ২০২১ | ৩:০১ অপরাহ্ণ

নরসিংদীতে এক যুবকের ছুরিকাঘাতে নিহত ২ আহত ১
apps

নরসিংদীতে ইউনুস আলী (২৪) নামে এক যুবকের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ১ জন। আজ বুধবার সকাল নয়টায় দিকে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ছগরিয়াপাড়া গ্রামের মৃত আবুল ফজলের ছেলে ফরহাদ মিয়া (৬০) ও মৃত. দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫০)। এই ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের জনু মিয়ার ছেলে সেন্টু মিয়া (৪৫)। এই ঘটনায় অভিযুক্ত যুবক একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউনুস আলী (২৪) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী ও এলাকাবাসী জানায়, সকালে ফরহাদ মিয়া ও আলী আকবর কৃষিজমিতে কাজ করছিলেন। এসময় একই এলাকার ইউনুস আলী ওই জমিতে গিয়ে ছুরি নিয়ে তাদের উপর হামলা চালায় এবং ছুরিকাঘাত করতে থাকে। তাদের ডাক চিৎকারে পাশে থাকা সেচ পাম্প চালক সেন্টু মিয়া তাদের বাচাতে এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত সেন্টু মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এদিকে এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে

Development by: webnewsdesign.com