নবীগঞ্জে র‌্যাবের অভিযানে প্রাইভেটকার ও গাজাসহ আটক ৩

মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | ৯:৪৬ অপরাহ্ণ

নবীগঞ্জে র‌্যাবের অভিযানে প্রাইভেটকার ও গাজাসহ আটক ৩
apps

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ থানাধীন রুস্তমপুর টুলপ্লাজা থেকে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার ৩ জন গাজা ব্যবসায়ীকে ২২ কেজি গাজা, ১টি প্রাইভেটকার ও নগদ ৫৭ হাজার টাকাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (ভৈরব ক্যাম্প)।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ (ভৈরব ক্যাম্প) এর একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ থানাধীন রুস্তমপুর টুলপ্লাজার নিকট মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভোরে অভিযান পরিচালনা করে ২২ কেজি গাজা যার বাজারমূল্য আনুমানিক ৬ লক্ষ ৬০ হাজার টাকা, ১টি সিলভার কালারের প্রাইভেটকার যার বাজারমূল্য আনুমানিক ৬ লক্ষ টাকা ও নগদ ৫৭ হাজার টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হল সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার আমতৈল গ্রামের মৃত আব্দুল মকিদের পুত্র আমির উদ্দিন তুবাই (৪৭), একই উপজেলার জমসেরপুর গ্রামের আব্দুল মোতালিবের পুত্র মুস্তাকিন আলী (২৬) ও একই গ্রামের মৃত উদ্দীনের পুত্র শাহিদুল (২১)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। নবীগঞ্জ থানা থেকে তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) মোঃ আজিজুর রহমান।

Development by: webnewsdesign.com