নবাবগঞ্জে দুটি চোরাই গরু ও চোরাই গরু ও নগদ টাকাসহ গ্রেফতার ৩

সোমবার, ৩১ অক্টোবর ২০২২ | ৭:৫১ অপরাহ্ণ

নবাবগঞ্জে দুটি চোরাই গরু ও চোরাই গরু ও নগদ টাকাসহ গ্রেফতার ৩
নবাবগঞ্জে দুটি চোরাই গরু ও চোরাই গরু ও নগদ টাকাসহ গ্রেফতার ৩
apps

রবিবার নবাবগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২টি চোরাই গরু ও চোরাই গরু বিক্রয়ের নগদ ৬২,০০০ টাকা উদ্ধার করেন।  চোরাই গরু দুটির একটি ফ্রিজিয়ান ক্রস জাতের বাকনা গরু, যার অনুমান মূল্য ৭০,০০০ টাকা, অপরটি একটি দেশি জাতের গাভী গরু, যার অনুমান মূল্য ৪৬,০০০ (ছয়চল্লিশ হাজার)টাকা।

নবাবগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, আন্তজেলা চোরের একটি চক্র নবাবগঞ্জ থানাধীন পুটিমারা ইউনিয়নস্থ কিছু চোরের প্রত্যক্ষ সহযোগিতায় বিভিন্ন এলাকা হতে গরু চুরি ও চোরাই গরু ক্রয় বিক্রয় করে থাকে।

প্রাথমিক তদন্ত, সোর্সের দেওয়া তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় উক্ত ঘটনার সাথে সংশ্লিষ্ট পুটিমারা ইউনিয়নস্থ মোঃ আবুল কালাম (৪৫),পিতা-ছামাদ, সাং-নয়াপাড়া,পুটিমারা,থানা-নবাবগঞ্জ,জেলা-দিনাজপুর নামক একজন ব্যক্তিকে সনাক্ত পূর্বক আটক করে এবং তার দেওয়া তথ্য অনুযায়ী মোঃ বিদ্যুৎ(২৮),পিতা- মোঃ আকরাম, সাং-আহম্মদনগর,ও মোঃ ইমরান সরদার(২৯), পিতা- মোঃ এনামুল সরদার, সাং-আন্দলগ্রাম(সারাইপাড়া),থানা- নবাবগঞ্জ, জেলা-দিনাজপুর নামক দুইজন ব্যক্তিকে আটক করে নবাবগঞ্জ থানা পুলিশ। আটককৃত মোঃ ইমরান সরদার(২৯)এর নিকট হতে চোরাই গরু বিক্রয়ের ৬২,০০০টাকা এবং তার দেওয়া তথ্য অনুযায়ী একটি দেশি জাতের গাভী গরু এবং মোঃ বিদ্যুৎ(২৮) এর দেওয়া তথ্য অনুযায়ী একটি ফ্রিজিয়ান ক্রস জাতের বাকনা গরু উদ্ধারপূর্বক জব্দ করে নবাবগঞ্জ থানা পুলিশ।

নবাবগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর বিভূতি ভূষণ ব্রতী রায় গ্রেপ্তারকৃত আসামী ও জব্দকৃত মালামাল সহ থানায় হাজির হলে তার অভিযোগের ভিত্তিতে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মহোদয় নবাবগঞ্জ থানায় একটি চুরির রুজু করেন।  অদ্য ইং ৩১/১০/২০২২ তারিখ ধৃত আসামিগণকে প্রয়োজনীয় কাগজপত্র সহ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ কোর্টে প্রেরণ করা হয়

Development by: webnewsdesign.com