নতুন রুপে মনামী ঘোষ

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২:৫৫ অপরাহ্ণ

নতুন রুপে মনামী ঘোষ
apps

মনামী ঘোষ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। নেটমাধ্যমেও বেশ পরিচিত মুখ। তার ভিডিও, ছবি ট্রেন্ডিং হয় খুব দ্রুতই। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও একাধিক কাজ করেছেন। অভিনেত্রী হিসেবে দর্শকদের মাঝে তার সুখ্যাতি রয়েছে ভালোই। তবে প্রায়ই কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনয়ের পাশাপাশি তার ভালোবাসার জায়গা নাচ। ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেলও রয়েছে। যেখানে থেকে থেকেই তিনি নিজের নাচের ভিডিও শেয়ার করে থাকেন। এ ছাড়া তার ফ্যাশন সেন্সও দর্শকদের খুব পছন্দ।

এবার পাটের শাড়িতে নজর কেড়েছেন এই অভিনেত্রী। কলকাতার একট অনুষ্ঠানে পাটের শাড়িতে ধরা দিয়েছেন তিনি। শুধু তাই নয়, পাটের তৈরি ব্লাউজও পরেছেন এই অভিনেত্রী। জুটের শাড়ি বা চটের শাড়িতে বিশেষ কোনো কারুকাজ নেই। যে ধরনের পাটের অংশ থেকে বস্তা তৈরি করা হয়, সেই ধরনের পাট থেকেই তৈরি করা হয়েছে এই শাড়ি। আর তাতে হলুদ রঙের বর্ডার যোগ করা হয়েছে। আঁচলে রয়েছে বিশেষ ডিটেলিং।কুচির পাশ থেকে জোড়া হয়েছে এই আঁচলের অংশ। আর কাঁধ থেকে পাকানো দড়ি দড়ি অংশ রয়েছে।

এই বিশেষ ডিটেলিং নজর কেড়েছে সবার। আঁচলের তলার অংশেও হলুদ রং দেওয়া হয়েছে। এই শাড়িতে প্রিয় অভিনেত্রীকে দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা।গত ৬ আগস্ট ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসাতে শুরু হয়েছে ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন-থ্রি’। এই অনুষ্ঠানের প্রথম এপিসোডের জন্য এই সাজে সেজেছিলেন মনামী। নাচ, গান, অভিনয়— সবটাতেই পারদর্শী মনামী। তার স্টাইল সেন্সও একাধিকবার প্রশংসিত হয়েছে। এবার পাটের তৈরি পোশাক পরে তাক লাগালেন এই অভিনেত্রী।

Development by: webnewsdesign.com