নড়াইলে মেলার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ ইয়াসিনের লাশ ৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ

রবিবার, ২২ জানুয়ারি ২০২৩ | ৭:৫১ অপরাহ্ণ

নড়াইলে মেলার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ ইয়াসিনের লাশ ৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ
নড়াইলে মেলার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ ইয়াসিনের লাশ ৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ
apps

নড়াইলে মেলার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ ইয়াসিনের লাশ ৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ। নিহতের ভাই মো.জাহাঙ্গীর মোল্যা ইয়সিনের মরদেহ দেখে শনাক্ত করেন। নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, রোববার (২২ জানুয়ারি) নড়াইল সদর উওজেলার শাহাবাদ ইউনিয়নের আলুকদিয়া গ্রামের বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়।ইয়াসিন মোল্যা (২২) নড়াইল সদর উপজেলার ভওয়াখালি এলাকার বিল্লাল মোল্যার ছেলে।

পুলিশ জানায়, রোববার দুপুরে নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের আলুকদিয়া গ্রামের বিলে খেজুর পাতা দিয়ে ঢাকা একটি লাশ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে নড়াইল সদর থানা পুলিশের একটি দল নিখোঁজ ইয়াসিনের লাশ উদ্ধার করেন। নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) এস এম কামরুজ্জান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, প্রাথমিকভাবে এটি হত্যা মনে হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারন জানা যাবে। এছাড়া আমদের তদন্ত শুরু হয়েছে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য, গত সোমবার (১৬ জানুয়ারি) রাতে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সাথে মেলায় যাওয়ার কথা বলে বের হয় ইয়াসিন।পরে বিভিন্ন যায়গায় খোঁজ-খবর নিয়েও তার সন্ধান না পেয়ে বুধবার (১৮ জানুয়ারি) সদর থানায় সাধারণ ডায়েরি করেন ইয়াসিন এর বড় বোন শিরিনা খানম।

Development by: webnewsdesign.com