নড়াইলে ডিবি পুলিশের অভিযানে মাদক সেবন জুয়া খেলা ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৪

সোমবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৩ | ৪:১০ অপরাহ্ণ

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে মাদক সেবন জুয়া খেলা ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৪
নড়াইলে ডিবি পুলিশের অভিযানে মাদক সেবন জুয়া খেলা ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৪
apps

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে মাদক সেবন জুয়া খেলা ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৪। কেউ করেন ঠিকাদারি, কেউ পোলট্রি খামারি, কেউ আবার পরিবহন চালক। তারা সকলেই দিনের বেলায় টাকা উপার্জনের জন্য মরিয়া হয়ে ছোটেন। কিন্তু রাত হলেই উল্টো চিত্র। একত্রিত হয়ে বসায় জুয়ার আসর। টাকার ছড়াছড়ির পাশাপাশি চলে মাদক সেবন। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, রোববার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এমনই কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ও পোলট্রি খামারি মো. সোহেল রানা রনি (৪০), সদরের বুড়িখালী গ্রামের মৃত আজহার মোল্যার ছেলে পরিবহন চালক আলমগীর মোল্যা (৩৬), মৃত আক্কাস শেখের ছেলে ঠিকাদার আমিনুর শেখ (৪২) এবং ওই গ্রামের মৃত মহিয়ার ভূইয়ার ছেলে ঠিকাদার হুমায়ুন কবির (৩৬)।
পুলিশ সূত্রে জানা যায়, নিয়মিত টহলের অংশ হিসেবে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল রোববার দিবাগত রাতে বের হয়। ডিবির উপপরিদর্শক সাইফুল ইসলাম নিজস্ব সোর্সের মাধ্যমে জনতে পারেন বুড়িখালী এলাকায় একটি জুয়ার আসর বসেছে। দলের সদস্যদের নিয়ে সাইফুল ইসলাম তাৎক্ষণিক অভিযান পরিচালনা করেন।

ওই এলাকার নারগিস বেগমের রান্নাঘর থেকে মাদক সেবনরত অবস্থায় জুয়ার আসর চলাকালীন চার জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় নগদ ৩০ হাজার ২০০ টাকা, ৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম গাঁজা, তাস, ১টি মোবাইল জব্দ করা হয়। জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজেদুল ইসলাম বলেন, আসামিদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদক ও জুয়া আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জেলা ডিবির এ ধরনের অভিযান নিয়মিত চালানো হবে।

Development by: webnewsdesign.com