নওগাঁ পৌর-নির্বাচনে কাউন্সিলর পদে দোয়া ও সমর্থন চায় মৌসুমী সুলতানা শান্ত

শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০ | ২:৫৩ অপরাহ্ণ

নওগাঁ পৌর-নির্বাচনে কাউন্সিলর পদে দোয়া ও সমর্থন চায় মৌসুমী সুলতানা শান্ত
apps

নওগাঁ পৌর নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর প্রার্থী হিসেবে পৌরবাসীর দোয়া ও সমর্থন কামনা করেছেন মৌসুমী সুলতানা শান্ত।

আসন্ন ৩০ জানুয়ারী ২০২১ নওগাঁ পৌরসভার নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে মনোনয়ন তুলেছেন শান্ত। এসময় শান্ত সাংবাদিকদের জানান, সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করা ও নির্যাতিত নারী সমাজের কল্যাণে তাদের সহায়তায় করাই তার মুল্য লক্ষ্য।

শান্ত ছাত্রজীবন থেকেই বাবার হাত ধরেই রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিনি নওগাঁ জেলা যুব মহিলা লীগের কার্যকরী সদস্য। পাশপাশি বাংলাদেশ মানবাধিকার কমিশন নওগাঁ জেলার সহ সভাপতি পথে রয়েছেন। এবং রোটা ক্লাবের সভাপতি ও এপেক্স ক্লাবের বোর্ড ডিরেক্টর, জহির রায়হান চলচ্চিত্র সংসদ এর সদস্য সহ বিভন্ন সামাজিক সংগঠন এর সাথে থেকে মানুষের কল্যানে কাজ করে আসছে দীর্ঘদিন ধরে। করোনা মহামারীতে নিজের জীবনের মায়া না করে জনগনের পাশে ছিলেন এবং এখনো আছেন।

প্রতিদিন তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তাদের সাথে কুশল বিনিময় করছেন। আসন্ন নওগাঁ পৌরসভা নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে পৌরবাসীর দোয়া ও সমর্থন কামনা করছেন মৌসুমী সুলতানা শান্ত।

Development by: webnewsdesign.com