ধোনির ৫ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি

শনিবার, ১০ অক্টোবর ২০২০ | ১১:২৩ পূর্বাহ্ণ

ধোনির ৫ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি
apps

প্রতিদিনই বিশ্বের বিভিন্ন দেশে একাধিক নারী ধর্ষণ আর নির্যাতনের শিকার হচ্ছেন। এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৩তম আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় ভারতের ২টি বিশ্বকাপ জয়ী সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ৫ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেয়া হয়েছে।

ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস চলতি আসরে সর্বশেষ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাত্র ১৬৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ১০ রানে হেরে যায়। আর তার পরেই ধোনি এবং কেদার যাদবের মন্থর ব্যাটিং নিয়ে সমালোচনার ঝড়। তোপের মুখে পড়ছেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

নিশ্চিত জেতা ম্যাচে হেরে যাওয়ার পর ধোনির কন্যাকে জড়িয়ে ইনস্টাগ্রাম, টুইটার এবং ফেসবুক পোস্টে ওই হুমকি দেয়া হয়।এক পোস্টে লেখা হয়েছে, তেরি বেটি জিভাকা রেপ করুঁ? এমনকি তার স্ত্রীকেও গালাগালি করা হয়েছে। ধোনি কন্যাকে নিয়ে এমন হুমকির জেরে ইতিমধ্যেই তোপের মুখে পড়েছে সেই ব্যক্তি। যদিও ব্যক্তির তার আসল পরিচয় এখনও জানা যায়নি।

অবশ্য এ ব্যাপারে ধোনির এবং তার স্ত্রী সাক্ষী এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি। তারা যদি পুলিশের দ্বারস্থ হন, সাইবার আইনে মামলা করতে পারেন।

ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস ৩ বার আইপিএল শিরোপা জিতে নেয়। তবে চলতি আসরে ইতিমধ্যে ৬ ম্যাচে অংশ নিতে ৪টিতে হেরে গ্রুপ পর্বথেকেই ছিটকে যাওয়ার শঙ্কায়। দলের এমন পারফরম্যান্সের কারণেই ধোনিকে নিয়ে কঠোর সমালোচনা হচ্ছে।

সূত্র: জি নিউজ, আনন্দবাজার

Development by: webnewsdesign.com