দ্রব্য মূল্যের উর্দ্ধগতি নিয়ন্ত্রনের দাবীতে গাইবান্ধা জাতীয় যুবজোটের মানববন্ধন

শনিবার, ১৩ মার্চ ২০২১ | ৫:২১ অপরাহ্ণ

দ্রব্য মূল্যের উর্দ্ধগতি নিয়ন্ত্রনের দাবীতে গাইবান্ধা জাতীয় যুবজোটের মানববন্ধন
apps

দ্রব্য মূল্যের উদ্ধগতি নিয়ন্ত্রন করো- জাতীয় যুবজোট এই শ্লোগান কে সামনে রেখে জাতীয় যুবজোট গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে ২নং রেলগেটে ১৩ মার্চ শনিবার  চাল, ডাল,তেল চিনিসহ নির্মাণ সামগ্রী মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও নিত্যপ্রয়োজনীয় পন্যের দাম সহনীয় রাখা,সকল প্রকার বাজার নিয়ন্ত্রনকারী সিন্ডিকেট ভেঙ্গে দেয়া ও সরকারী চাকুরীতে প্রবেশের বয়সসীমা ৩০ এর পরিবর্তে ৩৩ বছর করার দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু, গোলাম মারুফ মোনা, জিয়াউল হক জনি, এ্যাড: সিরাজুল ইসলাম বাবু, নূর মোহাম্মদ বাবু, রণজিৎ বর্মন, সুজন প্রসাদ, আনোয়ার পারভেজ, মোসাদ্দেক উল ইসলাম আদনান, দিদারুল ইসলাম নিশাদ, কামাল খান, শেখ আশাদুজ্জামান টিটু, দূর্লভ প্রধান, মিজানুর রহমান সিদ্দিক, ফিরোজ কবীর রানা প্রমুখ।

বক্তারা বলেন, যেসময়ে স্বাধীনতার ৫০ বছর উজ্জাবিত হবে  এবং সামনে পবিত্র মাহে রমজানের আগেই অসাধু ব্যবসায়ীদের যোগসাজেসে নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধি করে সাধারণ মানুষকে কষ্ট দিয়ে বিশৃঙ্খলা তৈরি করার চেষ্ঠা করছে। এসময় সরকারের বাজার মনিটরিং ব্যবস্থা নিরব ভূমিকা দুঃখজনক।

দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের জন্য সরকারের কঠোর পদক্ষেপ গ্রহন করা , প্রয়োজনে ভ্রাম্যমান আদালত চালু করা এবং টিসিবির মাধ্যমে স্বল্পমূল্যে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিক্রির জন্য সরকারের প্রতি বক্তাগণ আহব্বান জানান।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-১৩

Development by: webnewsdesign.com