দ্বন্দ্ব হলো ছেলের সঙ্গে, কুপিয়ে মারল বাবাকে..

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ১১:৩৭ পূর্বাহ্ণ

দ্বন্দ্ব হলো ছেলের সঙ্গে, কুপিয়ে মারল বাবাকে..
apps

নরসিংদী পৌর এলাকার কামারগাঁওয়ে পূর্ববিরোধের জের ধরে রবিউল্লাহ (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (২০ সেপ্টেম্বর) রাতে এ হত্যাকাণ্ড হয়। মো. রবিউল্লাহ কামারগাঁও এলাকার আবদুল জব্বারের ছেলে।

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানান, মো. রবিউল্লাহর ছোট ছেলে টেক্সটাইল মিলের শ্রমিক সজীব (২০) বিকেলে স্থানীয় একটি মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে যায়। সেখানে খেলার সময় বিকেল ৫টার দিকে রোহান (২০) নামে এক যুবকের সঙ্গে তার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। উপস্থিত লোকজন বিষয়টি মীমাংসা করে দুজনকে মিলিয়ে দেন। পরে সাড়ে ৫টার দিকে সজীব বাড়িতে এসে কাজে চলে যান। পরে রাতের দিকে রোহান একটি ধারালো অস্ত্র নিয়ে উত্তেজিত অবস্থায় সজীবদের বাড়িতে আসেন। এ সময় সজীবকে না পেয়ে তার বাবা রবিউল্লাহর ঘাড়ে কোপ দেন। এতে রবিউল্লাহ মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে নিয়ে নরসিংদী সদর হাসপাতালে রওয়ানা হলে পথেই তিনি মারা যান।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. আবদুল বাকীর জানান, মো. রবিউল্লাহকে মৃত অবস্থায় পেয়েছি। তার ঘাড়ের বাম পাশে বড় আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও রবিউল্লাহর ভাতিজা জায়েদুল মিয়া জানান, আমি ফুফার (রবিউল্লাহ) সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলাম। রোহান এসে জানতে চায় সজীব কোথায়? সে কাজে চলে গেছে জানানো হলে, কোনো কথা না বলেই সাথে সাথে ফুফার ঘাড়ে কোপ দেয়। পরে তিনি মাটিতে লুটিয়ে পড়লে রোহান পালিয়ে যায়। এমন ঘটনায় আমি ওই সময় হতভম্ব হয়ে পড়েছিলাম। যখন রোহান এমন ঘটনা ঘটান তখন তার কয়েকজন বন্ধু বাড়ির বাইরে অবস্থান করছিল। রোহান এলাকায় বখাটে হিসেব পরিচিত এবং তার বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন মামলা রয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানান, ফুটবল খেলায় সময় কথা কাটাকাটির জেরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ নরসিংদী সদর হাসপাতালে গিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ওই যুবককে আটকে অভিযান চালানো হচ্ছে।

Development by: webnewsdesign.com