দেবহাটা প্রেসক্লাবের সভায় ৩ সদস্যকে স্থায়ী বহিষ্কার

শনিবার, ৩০ জানুয়ারি ২০২১ | ১২:৪০ অপরাহ্ণ

দেবহাটা প্রেসক্লাবের সভায় ৩ সদস্যকে স্থায়ী বহিষ্কার
apps

দেবহাটা প্রেসক্লাবের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারি) বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দেবহাটা প্রেসক্লাবের হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি আব্দুর রব লিটুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন’র সঞ্চালণায় অনুষ্ঠিত সভায় উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সহ-সভাপতি আবু হুরাইরা, রাজু আহমেদ, যুগ্ম সম্পাদক মোমিনুর রহমান, নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, অর্থ সম্পাদক কবির হোসেন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক আরাফাত হোসেন লিটন, কার্যনির্বাহী সদস্য এসএম নাসির উদ্দীন, এমএ মামুন, সদস্য দিপঙ্কর বিশ্বাস, বায়েজিদ বোস্তামী উজ্জল, সুমন পারভেজ বাবু, কেএম রেজাউল করিম, সাংবাদিক সজল ইসলাম, এসকে অভি, ফরহাদ হোসেন নীলয়, শাহিন হোসেন বক্তব্য রাখেন।

এসময় সাতক্ষীরা -০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপির প্রদেয় বরাদ্দের অর্থ দিয়ে আগামী সপ্তাহে প্রেসক্লাবের সংষ্কার এবং উন্নয়ন কাজ শুরু, ওয়াইফাই জোন স্থাপন, আসবাবপত্র ও ক্রীড়া সামগ্রী ক্রয়, বার্ষিক আনন্দভ্রমনের স্থান নির্ধারণ, প্রেসক্লাবের উন্নয়ন ও সম্মান অক্ষুন্নের স্বার্থে গুরুত্বপূর্ন বিষয় ও সিদ্ধান্তের আলোকে উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জকে সংগঠনের পক্ষ থেকে লিখিত পত্র প্রেরণ, আগামী ১০ ফেব্রুয়ারী থেকে ২০ ফেব্রুয়ারী পর্যন্ত প্রেসক্লাবের সদস্য ও সহযোগী সদস্য পদের নির্ধারিত আবেদন ফরম বিক্রি, ২১ ফেব্রুয়ারী বিক্রয়কৃত আবেদন ফরম জমা নেয়াসহ প্রেসক্লাবকে এগিয়ে নিতে বিস্তারিত আলোচনার মধ্য দিয়ে রেজুলেশনের মাধ্যমে সিদ্ধান্ত গৃহীত হয়।

একই সাথে একাধিকবার সতর্ক করা স্বত্ত্বেও দেবহাটা প্রেসক্লাব নিয়ে ষড়যন্ত্র এবং প্রেসক্লাবের সংবিধান পরিপন্থী কর্মকান্ডে লিপ্ত থাকায় কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দের সিদ্ধান্ত মোতাবেক গঠনতন্ত্রের ১১ ধারার (গ) ও (ঘ) উপধারা এবং ৪১ ধারা অনুযায়ী রেজুলেশনের মাধ্যমে সহ-সভাপতি পদ থেকে রশিদুল আলম রশিদ এবং সদস্য পদ থেকে রিয়াজুল ইসলাম রানা ও আকতার হোসেন ডাবলুকে স্থায়ী বহিষ্কার করা হয়।

Development by: webnewsdesign.com