দেখতে হুবহু অভিনেতা অপূর্বর মতো, নেটমাধ্যমে ভাইরাল শিপন বেপারী (ভিডিও)

বৃহস্পতিবার, ২৬ আগস্ট ২০২১ | ১১:৪৯ পূর্বাহ্ণ

দেখতে হুবহু অভিনেতা অপূর্বর মতো, নেটমাধ্যমে ভাইরাল শিপন বেপারী (ভিডিও)
apps

ছোটপর্দার জনপ্রিয় নায়ক জিয়াউল হক অপূর্বর মতো দেখতে এক ব্যক্তির ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। শিপন আহমেদ বেপারী নামের ওই ব্যক্তির বাড়ি মাদারীপুর জেলায়। তিনি পেশায় কাঁচামাল বিক্রেতা। প্রতিদিনই তাকে এক নজর ভিড় জমাচ্ছেন দূর-দূরান্তের মানুষ।

অপূর্বর চেহারা, চুলের স্টাইল, হাসি ও দৈহিক গড়নের সঙ্গে অনেকটাই মিলে যায় শিপনের। তাকে নিয়ে এমন আগ্রহে স্থানীয়রাও উচ্ছ্বসিত। প্রতিদিনই অনেকে তার সঙ্গে ছবি তুলতে ভিড় করেন। স্থানীয়রা জানান, আমাদের শিপন ভাই, দেখতে নায়ক অপূর্বর মতো। ফেসবুকে তার ছবি পোস্ট করার পর থেকে অনেকেই আসেন এখানে। অনেকেই এসে তার সঙ্গে কথা বলে যান। কেউ কেউ বলেন, দুজনের মধ্যে দারুণ মিল, হয়ত ঊনিশ-বিশ। মানুষ হিসেবেও বেশ ভালো শিপন, নম্র-ভদ্র। বিষয়টি নিয়ে বিরক্ত দেখাননি কখনো। এলাকার সবার সঙ্গেই সুসম্পর্ক তার। সবার প্রিয় তিনি।

শিপন আহমেদ বেপারী জানান, ‘আমি গত ১৫ বছর ধরেই কাঁচামালের ব্যবসায় জড়িত। কিছুদিন ধরে অনেকেই আসে আমার সঙ্গে দেখা করতে। তারা কথা বলে। ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেয়। ভালোই লাগে। এ নিয়ে আমি বিরক্ত নই। অনেকেই আমার প্রশংসা করে। প্রশংসা শুনতে কার না ভালো লাগে বলেন!’

Development by: webnewsdesign.com