দুর্যোগ মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে – গোলাম মোহাম্মদ কাদের

শনিবার, ১৩ মে ২০২৩ | ৮:৩৮ অপরাহ্ণ

দুর্যোগ মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে – গোলাম মোহাম্মদ কাদের
দুর্যোগ মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে - গোলাম মোহাম্মদ কাদের
apps

অতিপ্রবল ঘুর্ণিঝড় মোখা মোকাবিলায় গণমানুষের পাশে থাকতে নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ নেতা-কর্মীদের প্রতি এক নির্দেশনায় দুর্যোগ প্রবণ এলাকায় সকল মানবিক কর্মকান্ডে সক্রিয় থাকতেও নির্দেশ দেন তিনি।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, আবহাওয়া বিভাগের তথ্য অনুযায়ী অতিপ্রবল ঘুর্ণিঝড় মোখা দেশের উপকূলের দিকে ধেয়ে আসছে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতির আশংকা করা হচ্ছে। ঘুর্ণিঝড় মোকাবেলার প্রধান দায়িত্ব সরকারের।

আমরা আশা করছি সরকার প্রয়োজনীয় সকল উদ্যোগ গ্রহণ করছে। তিনি বলেন, আমাদের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দূর্যোগ মোকাবেলায় সাফল্যের একটি দৃষ্টান্ত সৃষ্টি করেছেন। দূর্গত মানুষের পাশে থাকাই জাতীয় পার্টির রাজনীতি। প্রাকৃতিক দুর্যোগ ও দূর্বিপাকে জাতীয় পার্টির নেতা-কর্মীরা ঘরে থাকতে পারে না। দূর্গত মানুষের কল্যাণে সরকারি ও বেসরকারি উদ্যোগেও জাতীয় পার্টি নেতা-কর্মীরা সক্রিয়ভাবে সহায়তা করবে।

দুর্যোগ মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহবান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। দূর্যোগের হাত থেকে রক্ষা পেতে মহান আল্লাহর সহায়তা কামনা করেছেন তিনি।

Development by: webnewsdesign.com