দিনাজপুরে দশমাইল বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | ১১:৫৫ পূর্বাহ্ণ

দিনাজপুরে দশমাইল বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩
দিনাজপুরে দশমাইল বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩
apps

দিনাজপুর-রংপুর মহাসড়কের দশমাইল এলাকায় বিআরটিসি বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং আহত হয়েছেন ১০ জন। সোমবার সন্ধ্যার দিকে ওই মহাসড়কে দিনাজপুর সদরের দশমাইল টেক্সটাইল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দিনাজপুরের চিরিরবন্দরের রানীবন্দর এলাকার শামসুর রহমানের ছেলে সোহান (২৬), চিরিরবন্দরের রানীবন্দর এলাকার লিয়াকত আলীর ছেলে মোস্তাকিম (২৭) এবং চিরিরবন্দরের খামার সাতনালার মেম্বার পাড়ার মৃত আব্দুল করিমের ছেলে ফয়জার (৩৫)। তারা সবাই পিকআপের চালক ও সহকারী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কে সৈয়দপুরমুখী একটি বিআরটিসি বাসের সাথে পণ্যবোঝাই একটি পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপের চালক ও সহকারীসহ তিনজন নিহত হন। দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো রাস্তার ওপরে থাকায় দিনাজপুর-রংপুর মহাসড়কের ওই এলাকায় যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। দিনাজপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মেহফুজ তানজিল বলেন, এই ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে কেউই গুরুতর আহত নন।

Development by: webnewsdesign.com