দলকে বিজয়ী করে মাঠেই মারা গেলেন ক্রিকেটার

সোমবার, ১৬ মে ২০২২ | ২:২১ অপরাহ্ণ

দলকে বিজয়ী করে মাঠেই মারা গেলেন ক্রিকেটার
apps

দলকে জিতিয়ে মাঠে লুটিয়ে পড়লেন ক্রিকেটার। হাসপাতালে নেওয়ার আগেই মারা গেলেন তিনি। শনিবার পাকিস্তানের উত্তর নাজিমাবাদের আন্নু ভাই পার্কে ঘটেছে এ মর্মান্তিক ঘটনা। ওই ক্রিকেটারের নাম উমর খান। তিনি নাজিমাবাদের স্থানীয় ক্রিকেটার।

এসব তথ্য দিয়ে নিউজ নাও পাকিস্তান জানিয়েছে, পাকিস্তানে তীব্র তাপদাহের মধ্যে খেলে হিট স্ট্রোকে মৃত্যু হয়েছে ওই ক্রিকেটারের।

এ বিষয়ে উমর খানের ভাতিজা তালহা সাংবাদিকদের বলেছেন, শনিবার লান্ধিতে একটি ম্যাচ খেলার পর রাতে আবার আন্নু ভাই পার্কে খেলতে গিয়েছিলেন উমর খান। আমার চাচা দারুণ বল করতে পারতেন। বাঁহাতি স্পিনার তিনি। কিন্তু পেস বোলিংও পারতেন তিনি।

ম্যাচে দলকে জেতাতে শেষ ওভারটি করতে উমরের হাতে বল তুলে দেন অধিনায়ক। চাচা নিজেই সেই অনুরোধ করেছিলেন। তিনি দলকে ম্যাচ জেতান শেষ ওভারে। কিন্তু জয়ের একটু পরই মাঠে পড়ে যান। তাকে আব্বাসী শহীদ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা বলেছেন আগেই মৃত্যু হয়েছে তার।’

তবে পাকিস্তানের আরেকটি সনামধন্য গণমাধ্যম জিও নিউজ বলছে, শেষ ওভারের শেষ বল করার সময়ই পিচের ওপর পড়ে গিয়েছিলেন উমর। এরপর তার মৃত্যু হয়।

উমর খানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করলেও হিট স্ট্রোকের কথা লিখেনি সামা টিভি। আব্বাসী হাসপাতালের বরাতে তারা বলছে, গত শনিবার হিট স্ট্রোকে মৃত কাউকে হাসপাতালে আনা হয়নি। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন উমর খান।

Development by: webnewsdesign.com