দক্ষিণ সুনামগঞ্জে এম এ মান্নান বৃত্তি পরীক্ষায় পরিকল্পনামন্ত্রী মান্নানের হাত থেকে সনদপত্র গ্রহন করেন আবিদা সুলতানা

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ৭:০২ অপরাহ্ণ

দক্ষিণ সুনামগঞ্জে এম এ মান্নান বৃত্তি পরীক্ষায় পরিকল্পনামন্ত্রী মান্নানের হাত থেকে সনদপত্র গ্রহন করেন আবিদা সুলতানা
apps

সুনামগঞ্জের দক্ষিন সুনামগঞ্জে এম এ মান্নান বৃত্তি পরীক্ষায় পঞ্চম শ্রেণী থেকে উত্তীর্ণ ৭৬ জন শিক্ষাথীদের মধ্যে সনদপত্র ও স্কুল ব্যাগ প্রদান করা হয়েছে। এতে পরীক্ষায় দ্বিতীয় স্থান অধিকারী মোছাঃ আবিদা সুলতানা স্কুল ব্যগি ও সনদপত্র গ্রহন করেছেন।

রোববার সকালে ডংরিয়া হাইস্কুল এন্ড কলেজে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা ও সনদপত্র বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ডংরিয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মোনায়েম এর সভাপতিত্বে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।

 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ.পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,সম্প্রতি প্রমোশনপ্রাপ্ত পুলিশ সুপার-২ মোঃ মিজানুর রহমান মিজান,মান্নান পূত্র শাহাদত মান্নান,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার জৈবুন নাহার শাম্মী প্রমুখ। ২০১৯ সালে এম এ মান্নান বৃত্তি পরীক্ষাঢ তিনটি উপজেলার পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের অংশগ্রহনে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ৭৬ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেন।

মোছাঃ আবিদা সুলতানা মছকু মেমোরিয়াল চাইল্ড একাডেমি থেকে এম এ মান্নান বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে দ্বিতীয় স্থান অধিকার করেন। সে উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া(ঘরোয়া গ্রামের ) ইউরোপীয় ইউনিয়নের স্থায়ী বাসিন্দা পিতা মোঃ সাবিকুর রহমান সাবিক ও অজ্ঞলী রহমানের মেয়ে। সে বর্তমানে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের ষষ্ট শ্রেণীর ছাত্রী। সে আগামীতে উচ্চ শিক্ষা লাভ করে ডাক্তার হয়ে আর্ত মানবতার সেবায় কাজ করর প্রত্যয় ব্যক্ত করেন।

Development by: webnewsdesign.com