তেলবাহী ট্রেন লাইনচ্যুত, সিলেটের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ছিল

মঙ্গলবার, ১২ জুলাই ২০২২ | ৪:৫৪ অপরাহ্ণ

তেলবাহী ট্রেন লাইনচ্যুত, সিলেটের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ছিল
apps

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় তেলবাহী কনটেইনার ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকা-সিলেট ও সিলেট-চট্টগ্রাম রেলপথে আজ মঙ্গলবার বেলা তিনটা পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ ছিল।

আজ বেলা ১১টার দিকে উপজেলার মুকুন্দপুরে বগিটি লাইনচ্যুত হয়। মুকুন্দপুর রেলস্টেশনের মাস্টার সাইফুল ইসলাম বলেন, রেললাইনের স্লিপার ভেঙে গেছে। স্লিপার বসানোর পর এই পথে ট্রেন চলাচল স্বাভাবিক হবে। বেলা তিনটা পর্যন্ত স্লিপার বসানো হয়নি।

আখাউড়ার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম সংবাদ মাধ্যমকে বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি তেলবাহী কনটেইনার ট্রেন সকাল সাড়ে ১০টার দিকে আখাউড়া উপজেলার আজমপুর রেলস্টেশন অতিক্রম করে। বিজয়নগর উপজেলার মুকুন্দপুর অংশে পৌঁছালে ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এতে ঢাকা–সিলেট ও সিলেট-চট্টগ্রাম রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।ওসি বলেন, আখাউড়া রেলজংশন স্টেশন থেকে উদ্ধারকারী একটি ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। তেলবাহী কনটেইনার ট্রেন উদ্ধারের চেষ্টা চলছে।

মুকুন্দপুর রেলস্টেশনের মাস্টার সাইফুল ইসলাম বলেন, তেলবাহী কনটেইনার ট্রেন বেলা পৌনে ১১টার দিকে মুকুন্দপুর রেলস্টেশন অতিক্রম করে। মুকুন্দপুর ও হরষপুর রেলস্টেশনের মাঝামাঝি এলাকায় তেলবাহী ট্রেনের ইঞ্জিন থেকে ছয় নম্বর বগির সামনের দুটি চাকা লাইনচ্যুত হয়। এ কারণে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন আখাউড়া রেলজংশন স্টেশনে এবং ঢাকাগামী জয়ন্তিকা এক্সপ্রেস শায়েস্তাগঞ্জের শাহজীবাজার এলাকায় আটকে আছে।

Development by: webnewsdesign.com