তিন বছর পরে ফিরছেন পপি

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২ | ১:১৩ অপরাহ্ণ

তিন বছর পরে ফিরছেন পপি
apps

সিনেমা থেকে অনেকটাই দূরে চিত্রনায়িকা পপি। কোথায় আছেন, সেই খবরও কাছের মানুষেরা বলতে পারছেন না। এক বছরের বেশি সময় ধরে ভক্ত ও সহকর্মী মহলে প্রচারিত হচ্ছে ‘উধাও’ এই চিত্রনায়িকা কি চলচ্চিত্র ছাড়ছেন? কারণ, গত বছর থেকে তিনি একদমই সবকিছু থেকে অন্তরালে। শোনা যাচ্ছিল, তিনি মা হয়েছেন। তবে এর কোনো সত্যতা পাওয়া যায়নি। এ সময়ে নতুন কোনো ছবিতে তাঁকে দেখা যায়নি, তাঁর কোনো ছবি মুক্তি পায়নি। এসব ধোঁয়াশার মধ্যেই তিন বছর পরে দেখা মিলবে পপির।

ভক্তদের দীর্ঘ তিন বছর প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার ফিরছেন পপি। ২৩ ডিসেম্বর এই নায়িকার ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। ২০১৯ সালে তাঁকে সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছিল। সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘আমরা সিনেমাটি নিয়ে দু–তিন দিনের মধ্যেই প্রচারে যাব কিন্তু কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে আর ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? পপি ছাড়া এখনো আমরা কিছুটা সিদ্ধান্তহীনতায় আছি। শেষ মুহূর্তে সে থাকবে কি না, সেটা জানা দরকার।

সিনেমাটি নিয়ে বিভিন্ন সময় পপি গণমাধ্যমে বলেছেন, গল্পটি তাঁর খুবই পছন্দের। যে ধরনের গল্পে তিনি অভিনয় করে থাকেন, তার চেয়ে ‘ডাইরেক্ট অ্যাটাক’–এর গল্প–ভাবনা ব্যতিক্রম। নির্মাণও তাঁর পছন্দ ছিল। সিনেমায় তাঁর অভিনীত চরিত্রটি একজন ডিবি কর্মকর্তার। এই প্রসঙ্গে সিনেমার পরিচালক বলেন, ‘পপির খুবই পছন্দের গল্প ছিল। ও বলেছেও। কিন্তু এখন ওর সিনেমাটি নিয়ে সামনে আসা উচিত। পপির আড়াল ভাঙা উচিত। আর যদি সিনেমা না করে, তাহলে তার বলা উচিত, এটাই তার শেষ সিনেমা। তা না হলে কেন সে কারও সঙ্গে যোগাযোগ করছে না।

তিন বছর আগে ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার শুটিং শুরু হয়েছিল। তখন সিনেমাটির নাম ছিল ‘সাহসী যোদ্ধা’। করোনার মধ্যেই সিনেমাটির শেষ লটের শুটিং শেষ হয়। এক বছর আগেই সিনেমাটি সেন্সর সনদ পেয়েছে। পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘আমাদের বড় বাজেটের সিনেমাটি সম্পূর্ণ বাণিজ্যিক ও অ্যাকশন ঘরানার। এই সময়ের দর্শক গল্পটি পছন্দ করবেন। গল্পে তুলে ধরা হয়েছে সমাজের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদসহ বেশ কিছু বার্তা।

মুক্তির তারিখ পরিবর্তন হবে উল্লেখ করে পরিচালক আরও জানান, ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন কমল সরকার। সিনেমায় পপির নায়ক আমিন খান। এতে আরও অভিনয় করেছেন ইমন, শিরিন শিলা প্রমুখ। ২০১৯ সালে পপি অভিনীত সর্বশেষ সিনেমা ‘দ্য ডিরেক্টর’ মুক্তি পায়। সে হিসাবে তিন বছর পর পর্দায় ফিরছেন পপি।

 

Development by: webnewsdesign.com