তিন দিনে ৫০ লাখ ভিউ, আলোচনায় লাভ সাব

বুধবার, ১০ জুলাই ২০২৪ | ১:০৮ অপরাহ্ণ

তিন দিনে ৫০ লাখ ভিউ, আলোচনায় লাভ সাব
apps

অন্তর্জালে প্রকাশের মাত্র তিন দিনের মাথায় ভিউ দাঁড়িয়েছে প্রায় পঞ্চাশ লাখ! যেটা এই সময়ের জন্য উল্লেখযোগ্য বটে। তারচেয়ে বড় বিষয়, এটি কোনও ভাইরাল কিংবা কমেডি ঘরানার শিল্পীর কনটেন্ট নয়। নিখাদ প্রেমের গল্পে এমন দ্রুত সফলতা আশাতীত। সেই আশা বাস্তবায়ন করে দেখালো প্রবীর রায় চৌধুরীর চিত্রনাট্য ও নির্মাণে ‘লাভ সাব’ নাটকটি।

৪ জুলাই সন্ধ্যায় সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় তৌসিফ মাহবুব ও তানজিম সাইয়ারা তটিনীর অন্যতম ঈদের নাটক। এতে আরও অভিনয় করেছেন কিংকর আহসান, জীবন রায়, ইরা, বাবু, পলিন, মাসুম রেজওয়ান, মুন্না, মুহিত, স্নেহা প্রমুখ। নাটকটি ইউটিউব নাটক ট্রেন্ডিংয়ে ৬ নম্বরে অবস্থান করছে ৮ জুলাই। নাটকটি থেকে এমন সাড়া প্রাপ্তি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‌‌‌‘কাজটা ভালো হয়েছে।

শুরু থেকে মনে হচ্ছিল দর্শক পছন্দ করবে। তবে যা আশা করেছিলাম তার থেকে অনেক বেশি সাড়া পাচ্ছি। এত পরিশ্রমের পর দর্শক যখন কাজটা এভাবে গ্রহণ করে, তখন ভালো লাগার পরিমাণটা অনেক বেড়ে যায়। মনে হয় পরিশ্রম সার্থক। সামনে আরও ভালো কাজ করার উৎসাহ পাচ্ছি এখন। ৭৫ মিনিট দৈর্ঘ্যের ‘লাভ সাব’ মূলত বন্ধুত্ব, প্রেম ও জার্নির গল্প। যাতে তৌসিফ-তটিনীর অভিনয়-রসায়ন চোখে লাগার মতো বলে মনে করছেন দর্শক-সমালোচকরা।

ভারত থেকে এক দর্শক লিখেছেন, ‘বাংলা এক ঘণ্টার নাটক দেখে যে বিনোদন পাই, ইন্ডিয়ান তিন ঘণ্টার মুভি দেখেও এতো বিনোদন পাই না।’ আরেকজনের মন্তব্য, ‘কিছু কিছু নাটক মনে হয় পুরো বাস্তব। অনেক ভালো লাগলো নাটকটা। নাটকটির বেশ কিছু সংলাপও ভাইরাল হয়েছে। জনপ্রিয় হচ্ছে স্থান পাওয়া গান দু’টিও। ️

Development by: webnewsdesign.com