তারাকান্দায় আশ্রয়ন প্রকল্পের কার্যক্রমের বিষয়ে প্রেস কনফারেন্স

সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ | ৫:৩৭ অপরাহ্ণ

তারাকান্দায় আশ্রয়ন প্রকল্পের কার্যক্রমের বিষয়ে প্রেস কনফারেন্স
apps

ময়মনসিংহের তারাকান্দায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ নির্মাণ প্রকল্প কার্যক্রমের বিষয়ে প্রেস কনফারেন্স সোমবার (১৮ জানুয়ারি) উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

প্রেস কনফারেন্সে উপজেলা নির্বাহী অফিসার বলেন, মুজিববর্ষ উপলক্ষে ‘আশ্রয়নের অধিকার,শেখ হাসিনার উপহার’এ শ্লোগান বাস্তবায়নের লক্ষে প্রধান মন্ত্রীর আশ্রায়াণ-২ প্রকল্পের আওয়াতায় সরকারি খাস জমিতে এসব ঘর নির্মাণের কাজ শেষ হয়েছে। আগামী ২৩ জানুয়ারী সারাদেশে একযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনের পর গৃহহীন ও ভূমিহীনদের মাঝে বরাদ্দ দেয়া হবে।

উপজেলার বালিখাঁ ইউনিয়নের ১৫ টি ও রামপুর ইউনিয়নে ৩৫ টি ঘর নির্মাণের কাজ শেষ পর্যায়।প্রতিটি পরিবারের জন্য খাস জমি বরাদ্দ দিয়ে সেমি পাকা ঘর নির্মাণ করা হচ্ছে। প্রতিটি ঘরের নির্মাণ কাজে ১ লক্ষ ৭১ টাকা ব্যয়ে তৈরি করা হচ্ছে। তিনি অরোও বলেন সুষ্ঠ তদারকি মাধ্যমে গৃহহীন ও ভূমিহীনদের জন্য ঘর গুলো ১০০% গুণগত মান ঠিক রেখে নির্মাণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকারিয়া আলম তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিলুফার হাকিম,উচ্চ মাধ্যমিক কর্মকর্তা আবু বকর সিদ্দিকসহ সাংবাদিকবৃন্দ।

Development by: webnewsdesign.com