তারাকান্দায় পুলিশের নির্ঘুম ৩ রাত ২ দিনের রুদ্ধশ্বাস অভিযান

সোমবার, ১১ জানুয়ারি ২০২১ | ৫:৫৯ অপরাহ্ণ

তারাকান্দায় পুলিশের নির্ঘুম ৩ রাত ২ দিনের রুদ্ধশ্বাস অভিযান
apps

ময়মনসিংহের তারাকান্দায় সুদীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর অবশেষে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে পেরেছে তারাকান্দা থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, ১৯৯৮ সালের ঘটনা। ইদ্রিস আলী হত্যা মামলা।ঘটনার পরপরই আসামি শহিদ মিয়া, পিতা:আব্দুস সোবহান, গ্রাম: তিলাটিয়া, থানা: তারাকান্দা, জেলা: ময়মনসিংহ নিরুদ্দেশ হয়ে যায়। এলাকার সাথে কোনো ধরনের যোগাযোগ ছিল না শহিদ মিয়ার । দীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর তাকে ঢাকা জেলার দোহার থানা এলাকা হইতে গ্রেফতার করে অদ্য ইংরেজি ১১/০১/২০২১ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারের পর জানা যায়, উক্ত আসামি শহিদ নিজের নাম পরিবর্তন করে আলী নাম ধারণ করিয়া দোহার থানার অজপাড়া গ্রাম বানিঘাটা এলাকায় বিয়ে করে জায়গা জমি ক্রয় করে বসবাস করে আসছিল।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, এ ব্যাপারে তিনি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন, অভিযান পরিচালনাকারী ওনার প্রিয় সহকর্মী এসআই আবুল কালাম আজাদ ও এ এস আই রুবেল মিয়ার প্রতি।

২২ বছর পর অবশেষে পলাতক যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামিকে আইনের আওতায় সোপর্দ করার জন্য এলাকাবাসী তারাকান্দা থানার পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

Development by: webnewsdesign.com