ঢাকা বিশ্ববিদ্যালয়ের পূর্তি উদযাপন মালয়েশিয়াতে

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২ | ৫:৩৯ অপরাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পূর্তি উদযাপন মালয়েশিয়াতে
apps

ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন মালেয়শিয়ার উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০১ বছর উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত শনিবার (২জুলাই) মালায়েশিয়ার কুয়ালামাপুরে কুইল মল্ সিটিতে অবস্থিত পাক পাঞ্জাব রেস্টুরেন্টে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাবেক শিক্ষার্থী মঞ্জুর মোর্শেদ দিপুর উপস্থাপনায় অনুষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করেন সুরাইয়া ইয়াসমিন।

অনুষ্ঠানে ফটোগ্রাফি করেছেন মো. জিয়াউর রহমান। আই আই ইউ এম এর গবেষক আতিকুর রহমান অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন। শারমিন এবং ফাউজিয়া খেলাধুলায় সহযোগিতা করেছিলেন। এছাড়াও ইউ এম এর গবেষক জুলফিকার, আই আই ইউ এম এর গবেষক শাহ মইনুদ্দিন আহমেদ, জিল্লুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নাসিরুদ্দিন ও তার পরিবার, শবনম, শিমু , রুহানি ও তার পরিবারবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বুয়েটিয়ান বিশিষ্ট সিভিল ইঞ্জিনিয়ার মোঃ আমিরুল ইসলাম খোকন।

এই অনুষ্ঠানে শুধু সাবেক শিক্ষার্থী নয়, তাদের পরিবারবর্গও উপস্থিত হয়েছিল। উপস্থিত সবার মাঝে আনন্দ ধরে রাখার জন্য বিভিন্ন খেলা, মুভি দেখা, পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি অফ মালয়েশিয়ার অধ্যাপক ডক্টর এ. এইচ. এম. জহিরুল আলম। অবশেষে জাঁকজমকপূর্ণভাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করার অভিপ্রায় ব্যক্ত করে সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠানের ইতি টানা হয়।

Development by: webnewsdesign.com