ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশন এর নির্বাহী সদস্য পদে সুজন চক্রবর্তী নির্বাচিত

বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২০ | ১২:২৩ অপরাহ্ণ

ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশন এর নির্বাহী সদস্য পদে সুজন চক্রবর্তী নির্বাচিত
apps

রাজবাড়ী জেলার বালিয়াকান্দির সন্তান সুজন চক্রবর্তী ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশন নির্বাচন ২০২০-২০২১ এ নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছে। ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল সভাপতি, সাধারণ সম্পাদক এ জি এস এবং ট্রেজারার সহ মোট ১৩ টি আর বি এন পি সমর্থিত নীল প্যানেল ৯ টি পদে বিজয়ী হয়েছে।

সুজন চক্রবর্তী পেশায় একজন কর আইনজীবী। তিনি বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংঘটন এর সাথে জড়িত। তিনি ছাত্রজীবনে ছাত্রলীগের একজন সক্রিয় নেতা ছিলেন। এছাড়া তিনি বৃহত্তম ফরিদপুর কর আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক, বাংলাদেশ ট্র্যাক্স ল ইয়াস এসোসিয়েশনের কার্য়করী সদস্য। ঢ বঙ্গবন্ধু গবেষনা সংসদ এর নির্বাহী সদস্য, ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির শিক্ষা ও সাহিত্য সম্পাদক হিসাবে আছে।

সুজন চক্রবর্ত্তী বলেন, আমাকে ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশন এ নির্বাহী সদস্য নির্বাচিত করায় ট্যাক্সেস বার এর সকল সম্মানিত সদস্য এবং শুভাকাঙ্ক্ষী দের প্রতি জানাই কৃতজ্ঞতা। ট্যাক্স আইনজীবী দের অধিকার আদায়ে পাশে থাকব এবং সর্বদা সততার পথ অনুসরণ করে দায়িত্ব পালন করে যাবো।

সুজন চক্রবর্তী ১৯৭৯ সালের ডিসেম্বর মাসের ২৫ তারিখে রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার পাটুরিয়া গ্রামে সম্ভান্ত্য হিন্দু পরিবারে জন্মগ্রহন করেন। তাহার পিতার নাম নিমাই চক্রবর্তী।

Development by: webnewsdesign.com