ঢাকায় রাজধানীতে নারীকে ধর্ষণ : ৩ জনের স্বীকারোক্তি, রিমান্ডে দুজন

রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩ | ৮:৫৫ অপরাহ্ণ

ঢাকায় রাজধানীতে নারীকে ধর্ষণ : ৩ জনের স্বীকারোক্তি, রিমান্ডে দুজন
ঢাকায় রাজধানীতে নারীকে ধর্ষণ : ৩ জনের স্বীকারোক্তি, রিমান্ডে দুজন
apps

সন্তানের খোঁজে ঢাকায় আসা নারীকে দলবদ্ধ ধর্ষণের মামলায় তিন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ছাড়া আরও দুই আসামিকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। রোববার (৫ ফেব্রুয়ারি) আসামিদের আদালতে তোলে পুলিশ।

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া আসামিরা হলেন— আল-আমিন হোসেন, সবুজ ও শফিকুল ইসলাম। রিমান্ডে নেওয়া আসামিরা হলেন— বিল্লাল হোসেন ও রাসেল ওরফে মোল্লা রাসেল। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন আদালতে সংশ্লিষ্ট শাখার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক মাহফুজুল ইসলাম।

পুলিশ জানায়, স্বামীর সঙ্গে বিচ্ছেদের চার মাস পর গত ২৫ জানুয়ারি সন্তানদের দেখতে যশোর থেকে ওই নারী ঢাকার বসিলায় এসেছিলেন। ওই দিন আগের বাসায় সাবেক স্বামী-সন্তানকে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর বাড়ি ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন। রাত সাড়ে ৯টার দিকে তিনি বসিলা থেকে গাবতলী যাওয়ার উদ্দেশে রিকশা ভাড়া করেন।

কিন্তু রিকশাচালক তাকে স্বামীর বাসা খুঁজে দেওয়ার আশ্বাস দিয়ে ঢাকা উদ্যান ও বসিলার বিভিন্ন রাস্তায় ঘোরাতে থাকেন এবং বিভিন্ন জনকে মোবাইলে ফোন করতে থাকেন। আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে ওই রিকশাচালক এবং তার সহযোগীরা ওই নারীকে বসিলা ফিউচার টাউন রোডের শেষ মাথায় শ্রমিকদের অস্থায়ী টিনের ঘরে ধর্ষণ করে। পরে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

এরপর খবর পেয়ে মোহাম্মদপুর থানা পুলিশ ভুক্তভোগী নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় এবং আলামত সংগ্রহ করে। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী নারী। পরে অভিযান চালিয়ে পাঁচ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

Development by: webnewsdesign.com