ডিবি কার্যালয় থেকে বেরিয়ে এসে যা বললেন শাকিব খান

সোমবার, ২০ মার্চ ২০২৩ | ১২:৫০ অপরাহ্ণ

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে এসে যা বললেন শাকিব খান
ডিবি কার্যালয় থেকে বেরিয়ে এসে যা বললেন শাকিব খান
apps

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান রবিবার হঠাৎই ডিবি কার্যালয়ে যান। ঢাকার মিন্টো রোডের কার্যালয়ে বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত অবস্থান করেন। কার্যালয়ে থেকে বের হয়ে শাকিব খান জানান, ব্যক্তিগত একটি সমস্যা নিয়ে আলোচনা করতেই ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আসেন।

তিনি প্রযোজক রহমত উল্লাহকে ভুয়া ও বাটপার আখ্যা দিয়ে বলেন, রহমত উল্লাহ শুধু আমার সঙ্গে প্রতারণা করেনি, গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে। আমাকে পছন্দ করে এমন দেশের লাখো-কোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছে।

রবিবার সন্ধ্যায় মিন্টু রোডের ডিবি কার্যালয়ে অভিযোগ করে বেরিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন শাকিব খান। তিনি বলেন, ভুয়া প্রযোজক নামধারী বাটপার রহমত উল্লাহর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আমি গুলশান থানায় গিয়েছিলাম। কিন্তু গুলশান থানা মামলাটি নেয়নি।

শাকিব বলেন, ভুয়া সংবাদগুলো সবার মধ্যে ছড়িয়েছে। আমার মনে হয় শুধু রহমত উল্লাহ একা ছিল না, রহমত উল্লাহর পেছনে আরও অনেক লোক ছিল। না হলে এ বাটপার রহমতুল্লাহ এফডিসির ভেতরে গিয়ে আমাদের তিন থেকে চারটি ভাইটাল অ্যাসোসিয়েশনের কাছে প্রযোজক সেজে ভুয়া তথ্যগুলো দিয়ে, ভুয়া বিচার চাইতে পারতো না।

Development by: webnewsdesign.com