ডা. জোবায়দার বিরুদ্ধে দুদকের মামলা উদ্দেশ্য প্রণোদিত ও প্রতিহিংসামূলক: ফখরুল

শনিবার, ১৬ এপ্রিল ২০২২ | ২:৫৪ অপরাহ্ণ

ডা. জোবায়দার বিরুদ্ধে দুদকের মামলা উদ্দেশ্য প্রণোদিত ও প্রতিহিংসামূলক: ফখরুল
apps

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মিণী প্রখ্যাত চিকিৎসক ডাক্তার জোবায়দা রহমান একজন অরাজনৈতিক চিকিৎসক।

দুদকের এই মামলায় তাকে জড়ানো সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ও প্রতিহিংসামূলক। এই মামলার কোনো ভিত্তি না থাকলেও জিয়া পরিবারকে হয়রানি ও হেয় প্রতিপন্ন করার জন্য এই মামলা দায়ের করা হয়েছে। আপিল বিভাগ থেকে যে আদেশ দেওয়া হয়েছে তা ফরমায়েশি বলে প্রতীয়মান হয়।শনিবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

বিএনপি মহাসচিব আরও বলেন, বিচার বিভাগকে নিয়ন্ত্রণে নিয়ে প্রভাব বিস্তার করে এই সরকার রাজনৈতিক প্রতিষ্ঠানগুলোকে নির্মূল করার হীন উদ্দেশ্যেই এসব হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করেছে। একইভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধেও রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় বেআইনিভাবে সাজা দিয়ে রাজনীতি থেকে দূরে রাখার অপচেষ্টা করছে।

পরিকল্পিতভাবে বিচার বিভাগকে কাজে লাগিয়ে সংবিধানের গণতান্ত্রিক চরিত্র ধ্বংস করে একদলীয় কর্তৃত্ববাদী একনায়কতন্ত্র প্রতিষ্ঠার প্রচেষ্টা চালাচ্ছে।তিনি বলেন, দুর্ভাগ্যজনকভাবে বিচার বিভাগ সংবিধান প্রদত্ত স্বাধীনতা রক্ষা না করে দলীয় সংকীর্ণ উদ্দেশ্য চরিতার্থের জন্য বেআইনিভাবে জবর দখলকারী অনির্বাচিত আওয়ামী সরকারকে অনৈতিক সহযোগিতা করছে বলে জনমনে ধারণা সৃষ্টি হয়েছে।

Development by: webnewsdesign.com