ঠাকুরগাঁওয়ে প্রথম টিকা গ্রহন করছেন সাংসদ রমেশ চন্দ্র সেন

রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১ | ৮:০১ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে প্রথম টিকা গ্রহন করছেন সাংসদ রমেশ চন্দ্র সেন
apps

ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসের প্রথম টিকা নিয়েছেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন। আজ রোববার বেলা ১১টার দিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আয়োজিত করোনার টিকাদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান শেষে টিকা নেন তিনি।

ঠাকেুরগাঁওয়ে দ্বিতীয় টিকা নেন রমেশ চন্দ্র সেনের স্ত্রী অঞ্জলি রাণী সেন। তারপর একে একে টিকা নেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. মাহফুজুর রহমান সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম, ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) মাসুদ, প্রবীণ সাংবাদিক আব্দুল লতিফ।

গতকাল শনিবার বিকেল পর্যন্ত ঠাকুরগাঁওয়ে টিকার জন্য অনলাইন রেজিস্ট্রেশন করেছেন ৩ হাজার ২০৫ জন। তাদের মধ্যে এসএমএসের মাধ্যমে ৫৪৮ জনকে টিকা নেওয়ার জন্য বলা হয়েছে। যাদের সবারই টিকা গ্রহন কার্যক্রম শেষ হবে আজ।

সিভিল সার্জন ডা. মাহফুজুর রহমান বলেন, ঠাকুরগাঁও জেলায় ৪৮ হাজার করোনাভাইরাসের টিকা এসেছে। জেলার সদর ও উপজেলা পর্যায়ে করোনাভাইরাসের টিকা দেওয়ার কেন্দ্র ও বুথ স্থাপন করা হয়েছে।

টিকা গ্রহন শেষে সাংসদ রমেশ চন্দ্র সেন বিনামূল্যে টিকা দেওয়ার ব্যবস্থা করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। তিনি সাংবাদিকদের বলেন, আমি নিজেই করোনার টিকা নিলাম, বুঝতেই পারলাম না। টিকা নেওয়ার পর আমি সুস্থ আছি।

Development by: webnewsdesign.com