ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

সোমবার, ১৬ নভেম্বর ২০২০ | ৫:০৯ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম
apps

পূর্ব শত্রুতার জের ধরে ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের নেতা শাহজাহান হক চৌধুরীকে (২৪) কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার আখানগর ইউনিয়নের কালীবাড়ি মহেষপুর গ্রামেরর কালীবাজারে এ ঘটনা ঘটে বলে জানান রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায়।

আহত শাহজাহান হক চৌধুরী আখানগর ইউনিয়নের মহেষপুর গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে। তিনি আখানগর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক।

পরিবার সূত্রে জানা যায়, রোববার রাতে ছাত্রলীগ নেতা শাহজাহান ও তার বন্ধু রানা সহ মহেষপুর গ্রামের কালীবাড়ী বাজারের চা খেতে যাচ্ছিল। প্রতিমধ্যে পেছন দিক থেকে প্রতিবেশী মুন্না ইসলাম ও তার চাচাতো ভাই মোস্তফা সহ বেশ কয়েকজন তাদের উপর হামলা চালায়।

এসময় বাধা দিলে মোস্তফা ধারালো অস্ত্র দিয়ে ছাত্রলীগ নেতা শাহজাহানের মাথা ও তার বন্ধু রানার হাতে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রারা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় শাহজাহান ও তার বন্ধু রানাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জ রায় জানান, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। রুহিয়া থানার অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জ রায় জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতী চলছে বলেও জানান তিনি।

Development by: webnewsdesign.com