ট্রাম্প ও তার স্ত্রী সুস্থতা কামনায় সমবেদনা প্রকাশ-কিম জন উন

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ২:২৯ অপরাহ্ণ

ট্রাম্প ও তার স্ত্রী সুস্থতা কামনায় সমবেদনা প্রকাশ-কিম জন উন
apps

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়ার করোনাভাইরাসে আক্রান্তের খবরে সমবেদনা প্রকাশ করেছেন উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জন উন। মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি’র দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

উত্তর কোরিয়ার সরকার নিয়ন্ত্রিত সংবাদমাধ্যম কোরিয়ান সেন্ট্রাল নিউজ এজেন্সি- কেসিএনএ’র বরাত দিয়ে ট্রাম্পের প্রতি কিমের সমবেদনা নিয়ে সংবাদ প্রকাশ করেছে আল-জাজিরা।

ট্রাম্প ও মেলানিয়াকে কিম উষ্ণ অভিনন্দন জানিয়েছেন বলে কেসিএনএ’র খবরে বলা হয়েছে- “আন্তরিকভাবে আশা করেন যে, তারা দ্রুতই সেরে উঠবে। তিনি আশা করেন, তারা নিশ্চিতভাবে করোনা জয় করে ফিরবে।”
ঘনিষ্ঠ এক উপদেষ্টার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে (বাংলাদেশ সময় শুক্রবার সকালে) ট্রাম্প নিজেই টুইট করে জানান, ছোঁয়াচে এই ভাইরাসে তিনি ও স্ত্রী মেলানিয়াও আক্রান্ত।

মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির দ্রুত আরোগ্য কামনা করে প্রতিক্রিয়া জানিয়েছেন ভ্লাদিমির পুতিন, নরেন্দ্র মোদীসহ বিশ্ব নেতারা। সাপে নেউলে সম্পর্ক হলেও ডোনাল্ড ট্রাম্পের করোনাভাইরাসে আক্রান্তের খবর শুনে সমবেদনা প্রকাশ করেছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা- ডব্লিউএইচও’র প্রধান তেদ্রোস আধানম গাব্রিয়েসাস।

Development by: webnewsdesign.com