টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা বোলিং করলেন মুজিব (ভিডিও)

বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | ৪:৪৯ অপরাহ্ণ

টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা বোলিং করলেন মুজিব (ভিডিও)
apps

টি-টোয়েন্টিতে ক্যারিয়ারসেরা বোলিং করলেন আফগান অফস্পিনার মুজিব উর রহমান। ৪ ওভার বল করে মাত্র ১৫ রান দিয়ে প্রতিপক্ষের ৫ উইকেট নিয়েছেন তিনি। টি-টোয়েন্টি এক ম্যাচে একজন বোলারের ৫ উইকেট শিকারের ঘটনা আরও অনেক আছে। তবে মুজিবের ক্যারিয়ারসেরা বোলিংয়ের বিষয়টি আর সবার রেকর্ডকে পেছনে ফেলবে নিশ্চিত। কারণ এই ৫ উইকেট শিকারে কারও সাহায্যের ধার ধারেননি এই আফগান স্পিনার।

অর্থাৎ মুজিবের করা বলে পাঁচজনের কেউ অন্য ফিল্ডারের হাতে ক্যাচ তুলে দেননি। কিংবা স্ট্যাম্পিং হননি। একে একে পাঁচজনেরই উইকেট ভেঙেছে মুজিবের ঘূর্ণিবল।

বুধবার রাতে অস্ট্রেলিয়ার জনপ্রিয় ফ্রাঞ্চাইজি লিগ বিগব্যাশে এমন কীর্তি গড়লেন আফগান অফস্পিনার মুজিব উর রহমান। এদিন হোবার্ট হারিকেনসের বিপক্ষে বল হাতে দুর্দান্ত পারফর্ম করেছেন ব্রিসবেন হিটের মুজিব।

হাত ঘুরিয়ে মুজিব পরিষ্কার বোল্ড আউট করেন- বেন ম্যাকডরমট, ডেভিড মালান, উইল পার্কার, স্কট বোল্যান্ডকে। আর নিজের করা বলেই ক্যাচ লুফে নেনে কেমো পলের।

কিন্তু মুজিবের এমন অসাধারণ পারফরম্যান্সের পরও তার দল জেতেনি। শ্বাসরুদ্ধকর সেই ম্যাচে মাত্র ১ রানে গেছে ব্রিসবেন হিট।

শেষ ওভারে ব্রিসবেন হিটের দরকার ছিল ৭ রান, হাতে ৩ উইকেট। কিন্তু বোলার স্কট বোল্যান্ডের ওই ওভারে সেট ব্যাটসম্যান জেমস বাজলে (৪৯*) আর মার্ক স্টেকেতে মিলে ৫ রান নিতে সক্ষম হয়। দল হারলেও এমন অনন্য কীর্তির কারণে ম্যাচসেরার পুরস্কারটি উঠেছে মুজিবের হাতেই।

মুজিবের ৫ উইকেট শিকারের ভিডিও –

Development by: webnewsdesign.com