টি-টোয়েন্টিতেও পাকিস্তানের কাছে হার বাংলাদেশ

বুধবার, ১৭ মে ২০২৩ | ৬:১৫ অপরাহ্ণ

টি-টোয়েন্টিতেও পাকিস্তানের কাছে হার বাংলাদেশ
টি-টোয়েন্টিতেও পাকিস্তানের কাছে হার বাংলাদেশ
apps

বাংলাদেশ সফরে এসে স্বাগতিকদের নাজেহাল করে ছাড়ল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। একমাত্র টেস্ট ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে (৪-১ ) এবং একমাত্র টি-টোয়েন্টিতেও জয় পেয়েছে পাকিস্তান।

বুধবার একমাত্র টি-টোয়েন্টিতে বাংলাদেশ ৪ উইকেটে হেরেছে পাকিস্তানের কাছে। এর আগে সফরকারী পাকিস্তানের কাছে চার দিনের একমাত্র টেস্ট ১০ উইকেটে এবং পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ৪-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশের যুবারা।

বুধবার রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করেতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৫৯ রান করে বাংলাদেশ যুব দল।

উদ্বোধনী জুটিতে মঈন ইসলাম তন্ময়ের সঙ্গে ৯ ওভারে ৭২ রান করেন জিশান আলম। তিনি দলের হয়ে ২৬ বলে সর্বোচ্চ ৫২ রান করেন। আরেক ওপেনার মঈনুল করেন ২১ রান।

অধিনায়ক আহরার আমিন ১০ বলে করেন ২০ ও আরিফুল ইসলাম ২৫ বলে ৩০ রান করেন। শেষদিকে মাহফুজুর রহমান রাব্বি ১৩ বলে ১১ এবং আশিকুর রহমান শিবলি ১২ বলে অপরাজিত ১৮ রান করেন।

১৬০ রানের টার্গেট তাড় করতে নেমে ৫ বল হাতে রেখে ৪ উইকেটের জয় পায় পাকিস্তান যুব দল। দলের জয়ে সর্বোচ্চ ৪৯ বলে ৭টি বাউন্ডারির সাহায্যে ৬৭ রান করেন শামিল হোসেন। ২২ বলে ৪১ রান করেন মিনহাজ।

Development by: webnewsdesign.com