টিটো জ্যাকসন মারা গেছেন মাইকেল জ্যাকসনের ভাই

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪ | ১:৫৭ অপরাহ্ণ

টিটো জ্যাকসন মারা গেছেন মাইকেল জ্যাকসনের ভাই
apps

জ্যাকসনের দীর্ঘদিনের পারিবারিক বন্ধু স্টিভ ম্যানিং এন্টারটেইনমেন্ট টুনাইটকে জানান, জ্যাকসন সোমবার (১৬ সেপ্টেম্বর) মারা গেছেন।

জ্যাকসনের তিন ছেলে, তাজ, টেরিল এবং টিজে জ্যাকসনের একটি ইনস্টাগ্রাম পোস্টে খবরটি নিশ্চিত করা হয়েছে।

পোস্টে তারা লিখেছেন, ‌‘ভারাক্রান্ত হৃদয়ে আমরা ঘোষণা করছি যে আমাদের প্রিয় বাবা, রক অ্যান্ড রোল হল অব ফেমার টিটো জ্যাকসন আর আমাদের মধ্যে নেই। আমরা ব্যথিত ও মর্মাহত। আমাদের বাবা একজন অবিশ্বাস্য ব্যক্তিত্ব ছিলেন, যিনি সবার মঙ্গলের কথা ভাবতেন।

তারা বলেছেন, ‘আপনাদের মধ্যে কেউ কেউ তাকে কিংবদন্তি জ্যাকসন ৫ এর টিটো জ্যাকসন হিসেবে চেনেন, কেউ কেউ তাকে চেনেন ‘কোচ টিটো’ নামে, কেউবা আবার তাকে ‘পপ্পা টি’ নামে চেনেন। তবে তিনি চিরকাল আমাদের কাছে ‘টিটো টাইম’ হয়ে থাকবেন।

তারা আরও বলেন, ‘দয়া করে মনে রাখবেন যে আমাদের বাবা সবসময় যা প্রচার করতেন ‘একে অপরকে ভালবাসুন’। আমরা আপনাকে ভালোবাসি পপস।

জ্যাকসন ৫ ব্যান্ডের হিট গানগুলোর মধ্যে রয়েছে ‘এবিসি’, ‘দ্য লাভ ইউ সেভ’, ‘আই ওয়ান্ট ইউ ব্যাক’ প্রভৃতি। ১৯৬৪ সালে ব্যান্ডটি গঠিত হয়, টিটো ছিলেন ব্যান্ডের গিটারিস্ট এবং ব্যাকগ্রাউন্ড ভোকাল।

১৯৮০ সালে জ্যাকসন ভাইবোনদের হলিউড ওয়াক অব ফেমে একটি তারকা দিয়ে সম্মানিত করা হয় এবং ১৯৯৭ সালে রক অ্যান্ড রোল হল অব ফেমে অন্তর্ভুক্ত করা হয়।

১৯৫৩ সালের ১৫ অক্টোবর জন্মগ্রহণ করা টোরিয়ানো আদারিল ‘টিটো’ জ্যাকসন ছিলেন বাবা-মায়ের ৯ সন্তানের মধ্যে তৃতীয়।

২০০৯ সালের জুনে ৫০ বছর বয়সে মারা যাওয়া মাইকেল ছাড়া তার বাকি ভাইবোনেরা এখনও বেঁচে আছেন।

Development by: webnewsdesign.com